Sylhet Today 24 PRINT

ঈদে মুক্তি পাচ্ছে না ‘আপন মানুষ’

বিনোদন ডেস্ক |  ০৪ সেপ্টেম্বর, ২০১৬

আগামী ঈদের মুক্তির মিছিল থেকে সরে দাঁড়াল বাপ্পি ও পরী মণির ছবি ‘আপন মানুষ’। পরী অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘রক্ত’ মুক্তি না দেওয়ার ঘোষণা এলে পরিচালক শাহ আলম মণ্ডল ‘আপন মানুষ’ ঈদে মুক্তি দেওয়ার ঘোষণা দিয়েছিলেন। তবে এই সিদ্ধান্ত থেকে সরে এসেছেন পরিচালক।

এ বিষয়ে পরিচালক শাহ আলম মণ্ডল সাংবাদিকদের বলেন, ‘প্রযোজকের সাথে কথা বলে আমরা সিদ্ধান্ত নিয়েছি যে এই ঈদে আমরা ছবিটি মুক্তি দেব না। কারণ এরই মধ্যে পরীর ‘রক্ত’ ছবি মুক্তি পাচ্ছে। সেই ছবিটা নিয়ে অনেক স্বপ্ন তৈরি হয়েছে তার মনে। আমি মনে করি, যদি তার একটি ছবি মুক্তি পায় তাহলে দর্শকপ্রিয়তা পাবে বেশি। তা ছাড়া আমরা চলচ্চিত্রের ব্যবসা করতে এসেছি, নিজের ছবি নিয়ে যেমন ভালো ব্যবসা করতে চাই, তেমনি চাই অন্য একটি ছবি ভালো ব্যবসা করুক। যেহেতু পরীর ‘রক্ত’ ছবিটির জন্য দর্শকদের আগ্রহ তৈরি হয়েছে, সে জন্য আমি চাই পরীর দর্শক ভাগ না হোক।’

‘আপন মানুষ’ কবে মুক্তি পাবে জানতে চাইলে মণ্ডল বলেন, ‘ঈদের পর বিশেষ কোনো দিনে ছবিটি মুক্তি দিতে চাই। কারণ আমার ছবির মান অনেক ভালো হয়েছে যা দর্শকদের ভালো লাগবে।’

ছবির গল্প সম্পর্কে পরিচালক বলেন, ‘গল্প নিয়ে বেশি কিছু বলতে চাই না। তবে এতটুকু বলব যে এটি একেবারেই বাংলাদেশের মৌলিক গল্পের একটি ছবি। বর্তমান সময়ের দর্শকদের মতো আমি নিজেও নকল গল্পের ছবি নিয়ে বিরক্ত। ছোটবেলা থেকেই আমি হলে গিয়ে ছবি দেখেছি, কেঁদেছি, হেসেছি। আমার বিশ্বাস এই ছবিও দর্শকদের কাঁদাবে, হাসাবে। ‘ভালোবাসা সীমাহীন’ ছবিটা দর্শক দেখে যেমন গ্রহণ করেছে, আমার আশা এই ছবিও দর্শকপ্রিয়তা পাবে।”

পরী ও বাপ্পী ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন সুচরিতা, মিশা সওদাগর, শ্রাবণ শাহ, সাদেক বাচ্চু, প্রবীর মিত্র, কাজী হায়াৎ, রেহানা জলি, রেবেকা প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.