Sylhet Today 24 PRINT

তারকাদের বিয়ের পর প্রথম ঈদ

বিনোদন ডেস্ক |  ১৪ সেপ্টেম্বর, ২০১৬

বিয়ের পর প্রথম ঈদ ছোট ও বড় পর্দার তারকারা পরিবারের সবার সঙ্গে উদযাপন করেছেন। কেউ শ্বশুরবাড়ি কেউ বা নিজের বাড়িতে কাটাচ্ছেন।

লোপা হোসেইন ও সিরাজুম মুনির
ঈদের কিছুদিন আগেই বিয়ে করেছেন কণ্ঠশিল্পী লোপা হোসাইন ও গীতিকার সিরাজুম মুনির। গত ৮ সেপ্টেম্বর বিবাহোত্তর সংবর্ধনা হয়েছে তাদের। নতুন এ দম্পতির প্রথম ঈদ হওয়ায় পরিবারের সবার সঙ্গে ঢাকাতেই ঈদ করবেন তারা। তবে পরদিনই লোপা ও মুনির ঢাকার বাইরে বেড়াতে যাবে।

ঈশিকা খান ও কায়সার খান
গত ১ এপ্রিল বিয়ে করে মডেল-অভিনেত্রী ঈশিকা খান। স্বামী লন্ডন প্রবাসী কায়সার খান। রোজার ঈদে স্বামী লন্ডনে থাকায় প্রথম ঈদটি তারা একসঙ্গে উদযাপন করতে পারেননি। তবে বিয়ের পর এবার স্বামীর সঙ্গে ঈদ উদযাপন করবেন ঈশিকা।

মাহিয়া মাহি ও পারভেজ মাহমুদ অপু:
চিত্রনায়িকা মাহিয়া মাহি এবার সিলেটে শ্বশুরবাড়িতে প্রথমবারের মতো ঈদ উদযাপন করবেন। স্বামী সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুও থাকবেন মাহির সঙ্গে। বিয়ের পর সুপারহিট নায়িকা মাহির শ্বশুরবাড়িতে প্রথম ঈদ।

অপি করিম ও এনামুল করিম নির্ঝর:
গত রোজার ঈদের দিন রাতে বিয়ে করেছিলেন অভিনেত্রী অপি করিম ও নির্মাতা এনামুল করিম নির্ঝর। তবে আনুষ্ঠানিকতা শেষ করতে করতে ঈদের দিনটি আর বাকি ছিল না। তাই এবারের ঈদটি তাদের বিয়ের পর প্রথম ঈদ।

নাদিয়া আহমেদ-নাঈম:
অভিনেত্রী নাদিয়া আহমেদ ও নাঈম এ বছরের জানুয়ারিতে বিয়ে করেন। এবারের কোরবানি ঈদটি তাদের দ্বিতীয় ঈদ। শ্বশুরবাড়ি সবাইকে ঢাকাতেই ঈদ উদযাপন করবেন এ দম্পতি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.