Sylhet Today 24 PRINT

ভোগের প্রচ্ছদে প্রথম বাংলাদেশী নারী পিয়া

বিনোদন ডেস্ক |  ০৯ অক্টোবর, ২০১৬

ছোট ও বড়পর্দা মিলিয়ে সাম্প্রতিক সময়ের বেশ আলোচিত মুখ র‌্যাম্প তারকা জান্নাতুল ফেরদৌস পিয়া। দেশের নামকরা এই অভিনেত্রী অভিনয় জগতে পদার্পণের পূর্বে মডেল হিসেবে খ্যাত ছিলেন।
 
খুলনার মাইলস্টোন কলেজে পড়ার সময় হঠাৎ করে একদিন অপূর্ব নামের একজন ফটোগ্রাফার তাকে ফটোশুটের অফার করে। সেই ফটোশুট করার পর থেকেই তার কাছে আসতে থাকে র‌্যাম্পে হাটার অফার। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।
 
র‌্যাম্প, মডেলিং ও অভিনয়ে জান্নাতুল ফেরদৌস পিয়ার জনপ্রিয়তা আকাশ চুম্বি! ২০০৭ সালে মিস বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী পিয়া নিজের গ্ল্যামারের দ্যুতি ছড়িয়ে একাধিকবার বিশ্বের বিভিন্ন দেশের মঞ্চে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করেছেন।
 
মিশরের রেড সী, এলগোয়ানাতে অনুষ্ঠেয় 'টপ মডেল অব দ্য ওয়ার্ল্ড-২০১৩'-এ বিভিন্ন দেশের ৪৭ জন মডেলের সঙ্গে অংশগ্রহণ করেন পিয়া। বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন তিনি।
 
সুন্দরী ও মডেল প্রতিযোগিতায় বিকিনি পরা বিভিন্ন প্রতিযোগীর সঙ্গে ছবি প্রকাশ হওয়ায় সেসময় আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন তিনি।
 
নিজেকে দিন দিন অনন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন পিয়া। এবার প্রথম বাংলাদেশী নারী হিসেবে বিশ্ব বিখ্যাত ম্যাগাজিন 'ভোগ'র 'কভার গার্ল' হলেন পিয়া।
 
'ভোগ'র অক্টোবর সংখ্যায় ভারতীয় সংস্করণের প্রচ্ছদের মডেল হয়েছেন তিনি। পিয়া ছাড়াও ভারতের পূজা মোর, মালদ্বীপের রাউধা আথিফ, শ্রীলংকার শেনেলে রড্রিগো, ভুটানের দেকি ওয়াংমো ও নেপালের বর্ষা থাপা এবারের সংখ্যায় জায়গা পেয়েছেন।
 
গত আগস্টে মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে 'ভোগ'র ফটোশুটে অংশ নেন পিয়া।
 
এর দায়িত্বে ছিলেন ভোগের ফ্যাশন এডিটর এনাইটা এ্যাদাজানিয়া। ক্যামেরায় ছিলেন ভারত শিখা আর হেয়ার স্টাইলে ছিলেন প্যারিসের প্রখ্যাত ফ্যাশন আইকন সাইরিলে।
 
ফ্যাশন ও লাইফস্টাইল ভিত্তিক 'ভোগ' ম্যাগাজিন মূলত প্রতিমাসে একবার বিশ্বের ২০টিরও বেশি দেশে একযোগে প্রকাশ পায়। প্রতিমাসে প্রায় তিন কোটি কপি বিক্রি হয়।
 
প্রসঙ্গত, ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত 'ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি' শিরোপা অর্জন করেন পিয়া। ২০১২ সালে রেদওয়ান রনি পরিচালিত 'চোরাবালি' ছবিতে অভিনয় করে অভিনেত্রী হিসেবে সবার নজর কাড়েন তিনি।
 
উল্লেখ্য, এর আগে মডেল আসিফ আজিম 'ভোগ'র প্রচ্ছদে প্রথম বাংলাদেশী মডেল হিসেব ফটোশুটে অংশ নেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.