Sylhet Today 24 PRINT

মাদ্রাসা শিক্ষককে বিয়ে করলেন হ্যাপি!

বিনোদন ডেস্ক |  ১৯ অক্টোবর, ২০১৬

একেবারেই গোপনে বিয়ে করলেন একসময়ের আলোচিত অভিনেত্রী নাজনীন আকতার হ্যাপি। রাজধানীর রূপনগর আবাসিক এলাকায় নিজ বাসায় সোমবার (১৭ অক্টোবর) রাত ৯টার দিকে পারিবারিকভাবে বিয়ে হয় হ্যাপির।

নাম প্রকাশে অনিচ্ছুক হ্যাপীর এক প্রতিবেশী জানান, হ্যাপি বিয়ে করেছেন এটা সত্য। প্রতিবেশীদের বাসায় মঙ্গলবার সকালে বিয়ের মিষ্টি পাঠিয়েছেন তিনি। রাতে তার বাসায় ঘরোয়া আয়োজনে অনুষ্ঠানও হয়েছে।

জানা গেছে, হ্যাপির বর মিরপুরের এক মাদ্রাসায় শিক্ষকতা করেন। বিয়ের সময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। আপাতত কাবিনের মাধ্যমে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বাকি আনুষ্ঠানিকতা কয়েকদিনের মধ্যেই শেষ হবে।

এ বিষয়ে হ্যাপির সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয় নি। তারপর হ্যাপির মায়ের নম্বরে যোগাযোগ করা হলে ফোন রিসিভ করেন হ্যাপির ছোট বোন শারমিন পপি।

বিয়ের বিষয়ে তিনি বলেন, ‘আপুর সুন্নত তরিকায় বিয়ে সম্প্ন্ন হয়েছে।’ বরের পরিচয় জানতে চাইলে বলেন, ‘আপাতত এটুকুই জানাচ্ছি, এর বেশি আর কিছু বলা যাবে না।’

তবে বিয়ের এমন খবর ‘গুজব’ বলে উড়িয়ে দিলেন আলোচিত এ মডেল।

ফেসবুকে হ্যাপি লিখেছেন, 'আমার বিয়ে হয়নি! আমার বাসার লোকদের মাধ্যমে জানতে পারলাম “গোপনে বিয়ে সারলেন হ্যাপী” এই শিরোনামে নিউজ যাচ্ছে! বিষয়টা পাত্তা দিবো না ভেবেছিলাম, কিন্তু এত বাড়াবাড়ি হচ্ছে যে, অসহনীয় পর্যায়ে চলে যাচ্ছে!

বিয়ের নিউজ নিয়ে হ্যাপি লিখেছেন, আসল ঘটনায় আসি! যে বিয়ের বরাতে নিউজ হচ্ছে, যে তারিখ ও সময় উল্লেখ করে, সেটা আসলে বিয়ে নয়। আমাকে বিয়ের জন্য পাত্রপক্ষ দেখতে এসেছিল। পারিবারিকভাবে বিয়ের কথাবার্তা হয়েছে, তবে সেটা পাকা কথাবার্তা নয়। আর কাবিন-টাবিন অনেক পরের কথা। আল্লাহ চাইলে হবে, না হলে না।

দৈনিক পত্রিকাগুলো ও অনলাইন নিউজ পোর্টালগুলোর কাছে একটা অনুরোধ যে, পুরোপুরি নিশ্চিত না হয়ে কোনো খবর প্রকাশ করবেন না।

বিঃদ্রঃ আল্লাহ যেদিন আমার বিয়ের ফায়সালা করবেন সেদিনই জানিয়ে দিবো ইনশাআল্লাহ!'

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.