Sylhet Today 24 PRINT

৫ বছর ধরে সানি লিওনকে খুঁজছে ভারত!

সিলেটটুডে ইন্টারন্যাশনাল ডেস্ক |  ০৩ ডিসেম্বর, ২০১৬

ইন্টারনেট সার্চ ইঞ্জিন ইয়াহু ইন্ডিয়ায় এবারও সবচেয়ে বেশি খোঁজা হয়েছে বলিউড তারকা সানি লিওনকে। এ নিয়ে টানা পাঁচবার ইয়াহু ইন্ডিয়ায় খোঁজ করা ব্যক্তিদের মধ্যে শীর্ষ অবস্থানে থাকলেন তিনি।

চলতি বছর নানা ঘটনার কারণে আলোচিত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থাকতে পারতেন ওই তালিকার শীর্ষে। কিন্তু না, তেমনটি হয়নি। সবার আগ্রহ যেন সানিকে নিয়েই। আর ভক্তদের এই আগ্রহকে শক্তি করে প্রধানমন্ত্রী মোদী ও ‘বজরঙ্গি ভাইজান’ সালমান খানকে পেছনে ফেলে ‘মোস্ট সার্চ পারসোনালিটি অব দ্য ইয়ার ২০১৬’ নির্বাচিত হয়েছেন আলোচিত বলিউড অভিনেত্রী সানি লিওন।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, প্রতিবছর ইয়াহু ইন্ডিয়া ‘ইয়ার ইন রিভিউ’ তালিকা প্রকাশ করে। এতে দেখা হয়, এক বছরে ভারতীয়রা ইন্টারনেটে কোন কোন বিষয়ের প্রতি সবচেয়ে বেশি আগ্রহ দেখিয়েছেন। আর এ থেকেই ‘মোস্ট সার্চ পারসোনালিটি অব দ্য ইয়ার’ নির্বাচন করা হয়।

জিসম-২ খ্যাত বলিউড তারকা সানি লিওন এই নিয়ে পাঁচবার ‘মোস্ট সার্চ পারসোনালিটি অব দ্য ইয়ার’ নির্বাচিত হলেন।

ইয়াহুর এই ‘মোস্ট সার্চ পারসোনালিটি অব দ্য ইয়ার’–এর তালিকায় এবার পুরুষদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে আছেন সালমান খান। এর পরের অবস্থানে ভারতীয় কমেডিয়ান কপিল শর্মা। এরপর যথাক্রমে রয়েছেন বলিউড তারকা অমিতাভ বচ্চন, শাহরুখ খান ও আমির খান।

তালিকায় নারীদের মধ্যে সানি লিওনের পর জনপ্রিয়তার শীর্ষে আছেন করণ সিং গ্রোভারের সঙ্গে বিয়ের পর আলোচনায় আসা বলিউড অভিনেত্রী বিপাশা বসু। এরপরেই আছেন দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.