Sylhet Today 24 PRINT

পহেলা বৈশাখেই মুক্তি পাবে জয়া-আবীরের বিসর্জন

বিনোদন ডেস্ক |  ১৩ ডিসেম্বর, ২০১৬

দুই বাংলাতেই সমান জনপ্রিয় বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অভিনয়ের আঙিনায় জয়াকে সর্বশেষ দেশ ভাগের কাহিনি নিয়ে নির্মিত ‘রাজকাহিনি’ ছবিতে তেখা গিয়েছিলো। সেই ছবিতে দুই বাংলাতেই আলোচিত-সমালোচিত হয়েছিলেন জয়া। তবে প্রতিনিয়তই এগিয়ে যাবার স্বপ্ন দেখেন তিনি। সেই লক্ষেই টালিগঞ্জের জনপ্রিয় অভিনেতা আবীর চট্টোপাধ্যায়ের বিপরীতে ‘বিসর্জন’ নামের একটি ছবিতে নতুন করে কাজ করলেন।

কলকাতার অন্যতম মেধাবী নির্মাতা কৌশিক গাঙ্গুলী এরইমধ্যে ছবির শুটিংও শেষ করে ফেলেছেন। এবারে দিলেন মুক্তির ঘোষণা। জানা গেছে, আসছে পহেলা বৈশাখেই কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে জয়া আহসান অভিনীত ছবি ‘বিসর্জন’। অবিভক্ত দুই বাংলার প্রেম কাহিনি নিয়ে নির্মিত এই ছবিটি এক বিধবা বাংলাদেশি মেয়ের সঙ্গে এক ভারতীয় পুরুষের প্রেম নিয়ে। যেখানে কেন্দ্রীয় চরিত্রে আছেন জয়া। আর তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা আবীর।   

এদিকে বাংলাদেশে সর্বশেষ জয়া আহসানের ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি-২’ ছবিটি মুক্তি পায়। এখানে তিনি শাকিব খানের বিপরীতে কাজ করেছেন। ছবিটি তেমন ব্যবসাসাফল্য না পেলেও ক্রিকেটভিত্তিক গল্পের জন্য বেশ আলোচনায় এসেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.