Sylhet Today 24 PRINT

কেমন আছেন টেলি সামাদ

বিনোদন ডেস্ক |  ০২ মে, ২০১৫

দিন আসে দিন যায়, কালের এই গোলক পরিক্রমায় মানুষ ক’ জনকেই বা মনে রাখে? ঠিক সেই ধারাবাহিকতায় অনেকদিন ধরে কোনো খবর নেই সত্তর-আশির দশকের দর্শক মাতিয়ে রাখা অভিনেতা টেলি সামাদের। যে মানুষটি এতকালে দর্শকদের হাসিয়ে এসেছেন সেই মানুষটি এখন নিজেই হাসতে ভুলে যেতে বসেছেন!

জানা গেছে, বয়সের ভারে নুয়ে পড়া এবং শারীরিক অসুস্থতায় অনেক ইচ্ছাই এখন তাকে অপূর্ণ রাখতে হয় বাধ্য করেছে । রাজধানীর ফার্মগেট রাজাবাজারের বাসায় শুয়ে-বসেই তার বেশির ভাগ সময় কাটছে।

দীর্ঘ দিন ধরে ডায়াবেটিস ও গ্যাংগ্রিনসহ নানাবিধ জটিল রোগে ভুগছেন টেলি সামাদ । গত বছরের শেষের দিকে তার বাম পায়ের বুড়ো আঙুলে একটি ক্ষত দেখা দেয়। পরবর্তীতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। ওই সময় অস্ত্রোপচারের মাধ্যমে তার বাম পায়ের বৃদ্ধাঙুল কেটে ফেলা হয়।

দর্শকপ্রিয় এই অভিনেতা ডাক্তারের পরামর্শে নিয়মিত ওষুধ সেবন করছেন। কিন্তু শারীরিকভাবে তিনি বেশ নড়বড়ে আছেন তিনি। এ কারণে কোনো ধরনের কাজ করতে পারছেন না।

টেলিসামাদ বলেন, শরীরটা ভালো যাচ্ছে না। সপ্তাহ খানেক ধরে বিছানায়ই পড়ে আছি। বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণের আমন্ত্রণ আসে। যেতে পারি না। আবার আগের মতো অভিনয় করতে ইচ্ছে হয়। কিন্তু চাইলেই তো আর হবে না। বয়সের একটা ব্যাপার আছে। শরীরও আর আগের মতো সায় দেয় না।

উল্লেখ্য, প্রয়াত নজরুল ইসলামের পরিচালনায় ১৯৭৩ সালে ‘কার বৌ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে মিডিয়া অঙ্গনে পা রাখেন টেলিসামাদ। এরপর তিনি অসংখ্য জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন।

সর্বশেষ বছরখানেক আগে মাহফুজ আহমেদের ‘জিরো ডিগ্রি’ ছবিতে অভিনয় করেছিলেন টেলিসামাদ। এ ছবিতে তাকে নৃত্যের শিক্ষক হিসেবে খল চরিত্রে দেখা গেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.