Sylhet Today 24 PRINT

সিলেটের দর্শকে মুগ্ধ ‘ভুবন মাঝি’র পরিচালক, অভিনেতা, অভিনেত্রী

উত্তম কাব্য  |  ১৭ মার্চ, ২০১৭

গতকাল বৃহস্পতিবার (১৬ মার্চ) সিলেটে এসেছিলেন সম্প্রতি মুক্তিপ্রাপ্ত মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র 'ভুবন মাঝি'র পরিচালক ফাখরুল আরেফিন খান, অভিনেত্রী অপর্ণা ঘোষ ও অভিনেতা মাজনুন মিজান। বিকেল ৪টায় তারা সিলেটের কবি নজরুল অডিটোরিয়ামে এসে পৌঁছান। সেখানে তারা ভক্তদের সাথে দর্শক আসনে বসে 'ভুবন মাঝি' সিনেমাটি দেখেন, কথা বলেন 'ভুবন মাঝি' প্রসঙ্গে, প্রশংসা করেন সিলেটের দর্শকদের।

এদিন সন্ধ্যা ৭টার শো এর আগে সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের পক্ষ তাদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এসময় ছবির পরিচালক, অভিনেতা, অভিনেত্রী, কলা-কুশলী ছাড়াও উপস্থিত ছিলেন সিলেটের দুই বর্তমান ও সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী ও বদর উদ্দিন আহমদ কামরান। প্রতিটি শোর ধারাবাহিকতায় এদিনও শো শুরুর পূর্বে স্মরণ করা হয় ছবির সংগীত পরিচালক সদ্য প্রয়াত কালিকাপ্রসাদ ভট্টাচার্যকে। এসময় আরো উপস্থিত ছিলেন আয়োজক সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের নেতৃবৃন্দ।

শো শেষে সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমের সাথে কথা বলেন ছবির পরিচালক ফাখরুল আরেফিন খান, অভিনেত্রী অপর্ণা ঘোষ ও অভিনেতা মাজনুন মিজান।

পরিচালক ফাখরুল আরফীন খান বলেন, পুরো বাংলাদেশের মতো সিলেটেও দেখলাম প্রচুর দর্শক এসেছেন ও আসবেন। ভাল রেসপন্স। দর্শকদের ভাল লাগলেই আমার ছবি বানানো স্বার্থক।

কালিকাপ্রসাদকে নিয়ে তিনি বলেন, কালিকা আমার ভাই। তার দেয়া পোশাক পরেই আজ আমি সিলেটে। আমার ভাই ভাল থাকুক।

ছবির অভিনেত্রী অপর্ণা ঘোষ বলেন, সিলেটে অনেকবার এসেছি, তবে এবারের আসা একটু অন্যরকম। নিজের ছবি দেখতে এসেছি। বাকিটুকু দর্শকদের কাছে। ৭ তারিখের পর যেখানেই যাচ্ছি, কালিকাদা'কে মিস করছি। যখনই কোনো দৃশ্য দেখছি, শুটিংয়ে দাদার সাথে বলা কথাগুলো মিস করছি।

অভিনেতা মাজনুন মিজান বলেন, সিলেটের দর্শকদের ভাল অনুভূতি আগেই পেয়েছি ফেসবুকে। আজ এখানে এসে সরাসরি দেখলাম।

রাত ১০টার পর তারা অডিটেরিয়াম থেকে বিদায় নেন।

আজ শুক্রবার সিলেটে শেষ হচ্ছে 'ভুবন মাঝি'র প্রদর্শনী। সিলেটের কবি নজরুল অডিটোরিয়ামে এই প্রদর্শনীর আয়োজন করেছে সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেট।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.