Sylhet Today 24 PRINT

৫ বছরের কারাদণ্ডের ৫ ঘন্টার মাথায় জামিন নিলেন সালমান

বিনোদন ডেস্ক  |  ০৬ মে, ২০১৫

মদ্যপ অবস্থায় ফুটপাতের উপরে ওঠে একজনকে গাড়ি চাপা দিয়ে হত্যার ঘটনায় ভারতের আদালত বলিউড স্টার সালমান খানকে ৫ বছরের কারাদণ্ড দিয়েছে।

হত্যা মামলায় ৫ বছরের কারাদণ্ড ঘোষণার ৫ ঘন্টার মাথায় দুদিনের জামিন পেলেন বলিউড কিং সালমান খান। বিকালে আপীলের পর আাগামী শুক্রবার পর্যন্ত সালমানকে অন্তবর্র্তী জামিন দিয়েছে মুম্বাই হাইকোর্ট। খবর সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

এর আগে দুপুরে বলিউডের হার্টথ্রুব নায়ক সালমান খানকে পাঁচ বছরের কারাদন্ড দেয় মুম্বাইয়ের দায়রা জজ আদালত। একটি হত্যা মামলায় দোষী সাব্যস্ত করে তাকে সাজাসহ ২৫ হাজার রুপির জরিমানা করা হয়। বুধবার দুপুরে বিচারক ডি ডব্লিউ দেশ পাণ্ডে এই রায় ঘোষণা করেন।

রায় ঘোষণার আগে সালমানের আইনজীবি তার হার্টের সমস্যা রয়েছে বলে আদালতে মেডিক্যাল রিপোর্ট পেশ করেন। আইনজীবি সালমানের অন্যান্য মানবিক দিকগুলো বিবেচনা করে সর্বোচ্চ দু বছর কারাদণ্ড এবং জরিমানা করার আবেদন করেন।

২০০২ সালের ২৮ সেপ্টেম্বর রাতে মুম্বইয়ের একটি বেকারির সামনে কয়েকজন ফুটপাতবাসীকে পিষে দেয় সালমান খানের গাড়ি। এতে মৃত্যু হয় একজনের। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি মদ্যপ অবস্থায় গাড়ি চালাতে গিয়েই এই দুর্ঘটনা ঘটান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.