Sylhet Today 24 PRINT

সনু নিগমের মাথা কামিয়ে দেশ ঘোরালে ১০ লাখ টাকা

সিলেটটুডে ডেস্ক |  ১৯ এপ্রিল, ২০১৭

আজান নিয়ে টুইট বিতর্কের জেরে এবার সনু নিগমের বিরুদ্ধে ফতোয়া জারি করলেন প্রবীণ এক মুসলিম নেতা।

সঈদ শা আতেফ আলি আল কাদেরি নামের পশ্চিমবঙ্গ সংখ্যালঘু কাউন্সিলের ওই মুসলিম নেতা ও সহসভাপতি তাঁর ফতোয়ায় বলেছেন গায়কের যদি কেউ মাথা কামিয়ে, মাথায় জুতোর মালা পরিয়ে সারা দেশ ঘোরাতে পারেন, তাহলে তিনি তাঁকে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন।

এবিপি আনন্দ এক প্রতিবেদনে জানিয়েছে, সনু নিগমকে দেশদ্রোহী বলে ওই মুসলিম নেতা দাবি করেন, কারও কোনও অধিকার নেই অন্যের ধর্মবিশ্বাসে আঘাত এনে কিছু বলার।

এরপরই তিনি বলেন, মন্দির থেকে ঘণ্টার আওয়াজ নিয়ে কেউ শব্দ দূষণের অভিযোগ তুললে তিনি তাঁকেও একইভাবে প্রতিক্রিয়া দিতেন। তাঁর দাবি, গায়ককে দেশ থেকে বের করে দেওয়া উচিত।

ওই সংগঠনেরই সাধারণ সম্পাদক সাবির আলির দাবি, আজানের সুরের থেকে সনু নিগমের স্টুডিও থেকে আসা মিউজিকের ক্যাকাফোনির শব্দ দূষণের মাত্রা অনেক বেশি বাড়িয়ে দেয়। তিনি আরও বলেন প্রত্যেক ধর্মেই সকালে ওঠার নিয়ম আছে। মুসলিমরা সকালে ওঠেন নামাজ পড়ার জন্যে, হিন্দুরা সূর্য প্রণাম করেন।

সাবির আলির আবেদন, এখন তাঁর আজানের শব্দে সকালে ওঠা উচিত, কারণ তাঁর জনপ্রিয়তা এখন পড়তির দিকে।

প্রসঙ্গত সোমবার সকাল ৫ বেজে ২৫ মিনিট থেকে ৫.৪৯ মিনিটের মধ্যে একাধিক টুইটে সনু নিগম বলেন, ‘আমি মুসলিম নয়, কিন্তু প্রতিদিন আমাকে আজানের সুরে ঘুম থেকে উঠতে হয়’। ধর্মের জন্যে এই জোরজবরদস্তি কবে বন্ধ হবে ভারতে’।

আরেকটি টুইটে তিনি বলেন ‘গুণ্ডা-গার্দি হ্যায় বাস’। তারপর গায়ক অপর আর একটি টুইটে লেখেন ‘ভগবান সকলের মঙ্গল করুক’।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.