Sylhet Today 24 PRINT

মুক্তির প্রথম দিনেই সব রেকর্ড ভেঙে দিল \'বাহুবলি ২\'

বিনোদন ডেস্ক  |  ২৯ এপ্রিল, ২০১৭

মুক্তির প্রথম দিনেই বলিউডের সব রেকর্ড ভেঙে দিয়ে ইতিহাস সৃষ্টি করেছে দক্ষিণ ভারতীয় পরিচালক এসএস রাজমৌলির সিনেমা 'বাহুবলি : দ্য কনক্লুসন' বা 'বাহুবলি ২'।

শুক্রবার (২৮ এপ্রিল) ভারতসহ বিশ্বের বেশ কয়েকটি দেশে মুক্তি পায় সিনেমাটি। আর মুক্তির প্রথম দিনেই এই সিনেমার আয় ছাড়িয়ে গেছে ১০০ কোটি রুপি।

বলিউডের বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শের বরাত দিয়ে এই প্রতিবেদন প্রকাশ করেছে ভারতের ইংরেজি দৈনিক এনডিটিভি।

তরন আদর্শ টুইটে জানান, 'বাহুবলি ২ যেভাবে শুরু করেছে তা অবিশ্বাস্য, অচিন্তনীয় ও ধারণার বাইরে। সব রেকর্ড ভেঙে ইতিহাস তৈরি করেছে।' আরেক টুইটে তরন লেখেন, 'ঈদ, সরকারি ছুটি, দিওয়ালি ছাড়াই মুক্তি পাওয়া এই সিনেমা ম্যাজিক সৃষ্টি করেছে।'

এর আগে বিশেষ উৎসবের ছুটির দিন ব্যতীত প্রথমদিনে ধুম-থ্রি ৩৬.২২ কোটি রুপি, দঙ্গল ২৯.৭৮ কোটি রুপি, পিকে ২৭ কোটি রুপি, কিক ২৬.৫২ কোটি রুপি এবং দাবাং-টু ২১ কোটি রুপি আয় করেছিল। এমনকি বাহুবলি : দ্য বিগিনিং সিনেমাটি আয় করেছিল ৬০ কোটি রুপি।

হিন্দি, তামিল ও তেলেগু- এই তিন ভাষায় নির্মিত 'বাহুবলি ২' সিনেমার হিন্দি ভার্সনের পরিচালক করণ জোহর। হিন্দি ভার্সন থেকে প্রথম দিন ৩০-৪০ রুপি টাকা আয় করে এই সিনেমা। তবে সবচেয়ে বেশি ব্যবসা করেছে অন্ধ্র প্রদেশে। তামিল নাড়ু রাজ্যে এই সিনেমা তেমন সুবিধা করতে পারেনি।

সিনেমাটিকে ঘিরে দর্শকের উন্মাদনার শেষ নেই। বাহুবলি : দ্য বিগিনিং সিনেমায়, কাটাপ্পা কেন বাহুবলিকে হত্যা করেছিলেন তার উত্তর জানতে কৌতূহলী দর্শক। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকিট কিনছেন তারা। এছাড়া দর্শকের চাপ দেখে অতিরিক্ত শো প্রদর্শনের ব্যবস্থাও রেখেছেন বিভিন্ন সিনেমা হলের কর্তৃপক্ষ।

আলোচিত এই সিনেমায় অভিনয় করেছেন প্রভাস, আনুশকা শেট্টি, তামান্না ভাটিয়া, রামাইয়া কৃষ্ণান ও সত্যরাজ।

উল্লেখ্য, ২০১৫ সালে মুক্তি পেয়েছিল বাহুবলি সিরিজের প্রথম ছবি 'বাহুবলি : দ্য বিগিনিং'। ছবিটি তখন বক্স অফিসে বেশ সাড়া ফেলেছিল। ৭০০ কোটি রুপি আয় করেছিল ওই সিনেমা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.