Sylhet Today 24 PRINT

হত্যার হুমকিতে বিশ্বের এক নম্বর পর্নস্টার মিয়া খালিফার!

একটি পর্নোগ্রাফির সাইটের বিচারে তিনি এই মুহূর্তে বিশ্বের এক নম্বর পর্নস্টার। কিন্তু এটাই রাতের ঘুম উড়িয়ে দিয়েছে মিয়া খালিফার।

নিউজ ডেস্ক |  ১০ জানুয়ারী, ২০১৫

একটি পর্নোগ্রাফির সাইটের বিচারে তিনি এই মুহূর্তে বিশ্বের এক নম্বর পর্নস্টার। কিন্তু এটাই রাতের ঘুম উড়িয়ে দিয়েছে মিয়া খালিফার। ২১-বছর বয়সী এই মার্কিন অভিনেত্রী এখন প্রাণ-সংশয়ে ভুগছেন। তাঁকে প্রতিনিয়ত হুমকি-এসএমএস করা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

লেবানিজ বংশোদ্ভূত মিয়া আমেরিকাতেই বসবাস করেন। তিনি ইতিহাসের স্নাতকও। তবে আংশিক সময় বা অবসর সময়ে তিনি পর্নোগ্রাফি ছবিতে অভিনয় শুরু করেন। অল্পদিনের মধ্যেই অ্যাডাল্ট মুভির দুনিয়ায় সাড়া ফেলে দেন এই তরুণী। সম্প্রতি, পর্নহাব ওয়েবসাইট এক সমীক্ষা চালিয়ে মিয়াকে এই মুহূর্তে বিশ্বের এক নম্বর পর্নস্টারের তকমা দেয়।

সমস্যার সূত্রপাত এরপর থেকেই। সংবাদসংস্থা সূত্রে খবর, মিয়ার পর্নো ছবিতে অভিনয়ে ক্ষুব্ধ মধ্য-প্রাচ্যের মানুষজন। বিশেষ করে, লেবাননের মানুষই এই ‘কুকীর্তি’-র জন্য তাঁকে দেশের কলঙ্ক বলে কটাক্ষ করেছেন। মূলত, মুসলিম-রাষ্ট্র লেবানন থেকেই তাঁর কাছে প্রায়ই হুমকি টেক্সট ও ফোন আসতে শুরু করে। সোশ্যাল নেটওয়ার্কিং সাইট টুইটারে এক ব্যক্তি লেখেন, মিয়াই হবেন প্রথম যাঁকে নরকের আগুনে জ্বলতে হবে। আরেকজন তাঁর মুণ্ডু কেটে ফেলার হুমকিও দিয়েছেন।

তবে, সমালোচনা গায়ে না মেখে সেগুলিকে টুইটারে পুনরায় পোস্ট করছেন এই নায়িকা। ওয়াশিংটন পোস্টকে দেওয়া একান্ত সাক্ষাতকারে মিয়া নিজের কাজের স্বপক্ষে সওয়াল করে জানিয়েছেন, অনেক হলিউড ছবি আছে সেখানে মুসলিম মহিলাদের কুতসিত্ আকারে দেখানো হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.