Sylhet Today 24 PRINT

সংঘর্ষ লাগানোর অভিযোগে শাহরুখের বিরুদ্ধে এফআইআর

বিনোদন ডেস্ক  |  ১৮ জুন, ২০১৭

রেল স্টেশনে সংঘর্ষ লাগানোর অভিযোগে বলিউড অভিনেতা শাহরুখ খানের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ভারতের রাজস্থানের কোটা রেলওয়ে স্টেশনের এক ভেন্ডর কোটা জিআরপি থানায় শাহরুখের বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ‌‘রইস’ ছবির প্রোমোশনের জন্য মুম্বাই থেকে অগস্ট ক্রান্তি এক্সপ্রেসে করে শাহরুখ যখন দিল্লি যাচ্ছিলেন, তখন রাজস্থানের কোটা স্টেশনে তিনি সংঘর্ষ লাগান বলে দাবি করেছেন বিক্রম সিংহ নামে ওই অভিযোগকারী।

গত ২৪ জানুয়ারি মুম্বাই থেকে ওই ট্রেনে চেপে দিল্লির উদ্দেশে রওনা হন শাহরুখ। কোটা স্টেশনে বলিউড বাদশাকে এক ঝলক দেখতে উপচে পড়ে ভিড়। বিক্রম সিংহ ওই স্টেশনে ঠেলাগাড়িতে করে খাবার বিক্রি করেন। সে দিনও তিনি ঠেলাগাড়ি নিয়ে প্ল্যাটফর্মে হাজির ছিলেন।

বিক্রমের অভিযোগ, অগস্ট ক্রান্তি এক্সপ্রেস কোটা স্টেশনে থামার পর শাহরুখ নিজের ফ্যানদের উৎসাহিত করতে ট্রেনের দরজার কাছে এসে দাঁড়ান। তারপর সেখান থেকে হাত নেড়ে ভক্তদের উদ্দেশে উপহারের প্যাকেট ছোড়েন। তাতেই শুরু হয় হুড়োহুড়ি। প্রিয় অভিনেতার দেয়া উপহারের প্যাকেট পাওয়ার জন্য ভক্তরা এমন হুড়োহুড়ি শুরু করেন যে প্ল্যাটফর্মে পদপিষ্ট হওয়ার পরিস্থিতি তৈরি হয়। সেই গোলমালেই বিক্রম সিংহের ট্রলি উল্টে যায় বলে অভিযোগ করেন তিনি।

বিক্রম অভিযোগ করেন, সেদিন ক্যাশবাক্স থেকে টাকাও নাকি খোয়া যায় তার। ধাক্কার চোটে পড়ে গিয়ে তিনি নিজেও গুরুতর জখম হন বলে বিক্রম অভিযোগ করেছেন। এই ঘটনাকে তিনি সংঘর্ষ লাগানো ছাড়া অন্য কিছু মনে করছেন না।

ওই ঘটনায় শাহরুখ খানের বিরুদ্ধে ১৪৭ ধারায় সংঘর্ষ লাগানো, ১৪৯ ধারায় বেআইনি জমায়েত, ১৬০-এ শান্তিভঙ্গ ও ১২০(বি) ধারায় অপরাধমূলক ষড়যন্ত্র সহ একাধিক অভিযোগ দায়ের হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.