Sylhet Today 24 PRINT

বলিউড অভিনেত্রী জোশি’র গলা কাটা মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক |  ১৯ মে, ২০১৫

বন্ধুর ফ্ল্যাটে বলিউড অভিনেত্রী এবং ‘বিএ পাস’ ছবিতে অভিনয় করা জোশি’র গলা কাটা দেহ উদ্ধার করেছ মুম্বাই পুলিশ। এই মৃত্যুকে অস্বাভাবিক বলে গন্য করছেন সবাই।

জানা গেছে, মুম্বাইয়ের ভারসোভায় বন্ধুর ফ্ল্যাটে শনিবার রাতে বাথরুমে অভিনেত্রী জোশি’র গলা কাটা দেহ পাওয়া গিয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, আত্মহত্যাই করেছেন শিখা। যদিও ঘটনাস্থল থেকে উদ্ধার হয়নি কোনও সুইসাইড নোট।
দিল্লি্র বাসিন্দা হলেও গত আট বছর ধরে মুম্বইয়ে রয়েছেন মডেল তথা অভিনেত্রী শিখা। তিন মাস আগে তিনি তাঁর বন্ধু মধু-র ফ্ল্যাটে থাকা শুরু করেন।

মধু পুলিশকে জানিয়েছেন, ফ্ল্যাটে একাই ছিল শিখা। তিনি ফ্ল্যাটে এসে শিখাকে দরজা খুলে দিতে বলেন। শিখা উত্তরও দেন। কিন্তু বহুক্ষণ হয়ে গেলেও দরজা না খোলায়, মধু নিজের চাবি দিয়ে দরজা খুলে ভিতরে ঢোকেন। এরপরই তিনি বাথরুমে গিয়ে দেখতে পান অচৈতন্য অবস্থায় বাথরুমে পড়ে রয়েছেন শিখা। রক্তে ভেসে যাচ্ছে তার দেহ। গলায় রয়েছে ধারালো কিছু দিয়ে আঘাতের চিহ্ন। এরপরই শিখার স্বামীকে খবর দেন মধু। শিখাকে কোকিলাবেন আম্বানি হাসপাতালে নিয়ে গেলে চিকিতসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তারা এই ঘটনার প্রেক্ষিতে একটি দুর্ঘটনাজনিত কারণে মৃত্যু হয়েছে, এই রিপোর্ট দায়ের করেছে। অভিনেত্রীর দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান আত্মহত্যাই করেছেন ওই অভিনেত্রী।

শিখার দাদা বিশেষ এই প্রসঙ্গে নতুন একটি তথ্য দিয়েছেন। তিনি জানিয়েছেন, ওই এলাকারই এক ডাক্তারের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগে শিখা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছিলেন। কয়েকবছর আগে শিখা ওই ডাক্তারের কাছে স্তন সংক্রান্ত অস্ত্রোপচারের জন্য গিয়েছিলেন। তখনই তার সঙ্গে অশালীন আচরণ করেন ওই চিকিৎসক। কিছুদিন ধরে বান্দ্রা কোর্টে এই মামলাটির শুনানি চলছিল।

কিন্তু এই মামলাটি তুলে নেওয়ার জন্য শিখা-র ওপর চাপ দেওয়া হচ্ছিল বলে জানিয়েছেন তার দাদা।

বিশেষ জানিয়েছেন, মৃত্যুর এক ঘন্টা আগেও তার সঙ্গে কথা হয়েছে শিখার। কিন্তু কোনওরকম অস্বাভাবিক কিছু ধরা পড়েনি তার গলায়। এর ঘন্টাখানেক বাদেই মধু তার মাকে ফোন করে জানায় আত্মহত্যা করেছে শিখা।

উল্লেখ্য ‘বিএ পাস’ ছবিতে একটি পার্শ্ব-চরিত্রে অভিনয় করেছিলেন শিখা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.