Sylhet Today 24 PRINT

অবশেষে মুক্তি পেল ‘লিপস্টিক আন্ডার মাই বোরকা’

বিনোদন ডেস্ক |  ২১ জুলাই, ২০১৭

সেন্সর বোর্ডের বাধায় এতোদিন আটকে ছিল ছবিটি। তবে সেই বাধা উঠে গেছে। শুক্রবার (২১ জুলাই) ভারতে মুক্তি পেয়েছে অলঙ্কৃতা শ্রীবাস্তব পরিচালিত ছবি ‘লিপস্টিক আন্ডার মাই বোরকা’।

এর আগে অক্টোবরে ইউটিউবে মুক্তি পায় ‘লিপস্টিক আন্ডার মাই বোরকা’র ট্রেলার। আর তারপরই তা ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়। অভিযোগ ওঠে, এমনই এক বিষয় ফুটে উঠেছে ছবিটির ট্রেলারে, যা ভারতে নিষিদ্ধ।

ট্রেলার শুরু হয় সেই সময়ের কথা দিয়ে, যে সময় একটি মেয়ে নারী হয়ে উঠতে চায়। মাঝ বয়সে স্বামীর মৃত্যুর পর আর একবার প্রেম করবার অনুমতি সমাজ তাকে দেয়নি। কিন্তু তার মন তাকে সে অনুমতি দিয়েছে। আর সেই অতৃপ্ত হৃদয়ে বোরকার ভিতর দিয়ে সে বার বার দেখে ‘লিপিস্টিকওয়ালি ড্রিম’। অল্প বয়সী বয়ফ্রেন্ডের সঙ্গে নিজেকে ভাসিয়ে দেয় সুইমিং পুলে। শেষে ঘরের পুরুষকে প্রশ্ন করে ‘জীবনে শুধু বাচ্চা পয়দা করা ছাড়াও কি অন্য কোনও প্ল্যান আছে তোমার?’

নারীর স্বাধীনতা আর তাদের জীবনের সঙ্গে জড়িত একের পর এক প্রশ্ন চিহ্ন নিয়ে গড়ে উঠেছে ছবিটির চিত্রনাট্য। ছবিতে দেখা যাবে বিভিন্ন বয়সের চারজন নারীকে। কলেজ পড়ুয়া, বিউটিশিয়ান, হাউসওয়াইফ আর অন্যজন ৫৫ বছর বয়সী বিধবা। এঁদের চরিত্রে অভিনয় করেছেন প্লাবিতা বোড়ঠাকুর, অহনা কুমড়া, কঙ্কনা সেন শর্মা এবং রত্না পাঠক শাহ। এছাড়া আরো অভিনয় করেছেন সুশান্ত সিং, ভিক্রান্ত মাসে, শশাঙ্ক অরোরা প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.