Sylhet Today 24 PRINT

‘অচেনা হৃদয়’, মধুমিতা সিনেমা হল ও প্রসূনের চুম্বন

বিনোদন ডেস্ক |  ২৪ মে, ২০১৫

প্রেক্ষাগৃহে গিয়ে দর্শককে বাড়তি আনন্দ দেয়ার জন্য ব্যতিক্রমী কর্মকাণ্ড করতে সাধারণত হলিউড-বলিউডের তারকাদেরই দেখা যায়। আর এবার বাংলাদেশের প্রসূনও সেরকম করে দেখালেন।

শুক্রবার মুক্তি পেয়েছে প্রসূন আজাদ অভিনীত নতুন ছবি ‘অচেনা হৃদয়’। ওই দিনই রাজধানীর একটি প্রেক্ষাগৃহ পরিদর্শন করতে গিয়ে ছবির নায়ক সুমনকে সবার সামনে চুমু খেয়ে বসলেন তিনি।

এ বিষয়ে প্রসূনের সঙ্গে কথা হলে তিনি বলেন, এটা আসলে হলিউড-বলিউড তারকারা যা করে সেসব অনুসরণ করা নয়। বলতে পারেন ছবির কোন অংশ নয়। এটা আমার আর সুমনের বাস্তব জীবনেরই অংশ। তবে এটা ভাবার কোন কারণ নেই আমরা দুজন প্রেম করছি। সুমন আর আমি খুব ভাল বন্ধু। মধুমিতা  প্রেক্ষাগৃহে গেলে সেখানে ফটোসাংবাদিকরা বলেন আমরা একটু ঘনিষ্ঠ হয়ে যেন পোজ দিই। আর সেটা দিতে গিয়েই সুমনের গালে চুমু খাই।

নিজেকে বড় পর্দায় দেখে কেমন লাগলো? এমন প্রশ্নের জবাবে প্রসূন বললেন, আমি বলে বোঝাতে পারবো না। জীবনে প্রথম নিজেকে বড় পর্দায় দেখলাম। এ অনূভুতি ভাষায় প্রকাশ করার মতো না।’

সিনেমা মুক্তির দিন প্রসূন ঘুরে বেড়িয়েছেন হলে হলে, গিয়েছেন ঢাকার মধুমিতা হলে, টঙ্গির চম্পাকলি আর নারায়নগঞ্জের মতিমহল সিনেমা হলে।

হলে ঘুরে নিজের অভিজ্ঞতা প্রসঙ্গে প্রসূন বলেন, আগে নাটক দেখে দু’একজন পরিচিত মানুষের কাছ থেকে ভালো লাগা, মন্দ লাগা জানতে পারতাম। সিনেমা মুক্তির পর প্রচুর প্রিয়জন, ভক্ত, শুভাকাঙ্খী শুভেচ্ছা জানিয়েছেন। অনেকদিনের শখ ছিলো মধুমিতা হলে যাবো, সেখানে গিয়ে নিজের সিনেমা দেখেছি। ভক্তদের সঙ্গে সেলফি তুলেছি। নারায়নগঞ্জের মতিমহলে গিয়ে দেখি দর্শকের ঢল নেমেছে। ৫০ টাকার টিকিট ১০০টাকায় ব্ল্যাক হয়েছে। জীবনে প্রথম টিকিট ব্ল্যাক হতে দেখলাম। টিকিট ব্ল্যাক করা ভালো নয় জানি তবু নিজের সিনেমার টিকেট ব্ল্যাক হয়েছে দেখে আনন্দিত হয়েছি’ -হাসতে হাসতে বললেন প্রসূন।


অচেনা হৃদয় এর নির্মাতা এস আই খান, নায়ক সুমন আর ভিলেন টাইগার রবি ছিলেন প্রসূনের সঙ্গি। প্রথম দিনেই সিনেমার দর্শকগ্রহনযোগ্যতা দেখে আনন্দে নায়ক সুমনকে প্রকাশ্যেই চুমু খেয়ে ফেললেন প্রসূন। সে দৃশ্য আবার ক্যামেরা বন্দীও হয়েছে।

 এ প্রসঙ্গে প্রসূন আরো বলেন, ওই যে নচিকেতার একটা গান আছে না? প্রকাশ্যে চুমু খাওয়া এই দেশে অপরাধ, ঘুষ খাওয়া কখনোই নয়। সেটাই বলবো। সুমন আমার খুবই ভালো বন্ধু। ওকে চুমু খাবো নাতো কাকে খাবো।’

সিনেমা মুক্তির টেনশন ভুলে প্রসূন এখন আনন্দে ডুবেছেন। শিগগিরই ঢাকার বাইরে অন্যান্য হলগুলোতেও যাওয়ার সম্ভাবনা আছে তার।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.