Sylhet Today 24 PRINT

আসছে ‘ঢাকা অ্যাটাক এক্সট্রিম’

সিলেটটুডে বিনোদন ডেস্ক |  ১১ অক্টোবর, ২০১৭

‘ঢাকা অ্যাটাক’ এর সাফল্যের পর ছবির পরিচালক দীপঙ্কর দীপন জানিয়েছেন শিগগিরই শুরু হচ্ছে ছবিটির পরবর্তী কিস্তির কার্যক্রম।

২০১৯ সাল নাগাদ মুক্তি পাবে ‘ঢাকা অ্যাটাক এক্সট্রিম’। তিনি আরো জানান, ‘ঢাকা অ্যাটাক এক্সট্রিম’ বা ‘ঢাকা অ্যাটাক-টু’ আসবে, এটা নিশ্চিত। ছবির অভিনয়শিল্পীদের মধ্যে খুব একটা পরিবর্তন হবে না। তবে এটি আরও এক্সট্রিম মাত্রায় হবে।

এদিকে রেকর্ডের পর রেকর্ড করে চলেছে সদ্য মুক্তিপ্রাপ্ত দেশের প্রথম পুলিশ থ্রিলার  ছবি ‘ঢাকা অ্যাটাক’। প্রথম দিনে চার কোটি টাকার টিকিট বিক্রির পর এখনও সে ধারাবাহিকতা ধরে রেখেছে ছবিটি। সারাদেশে ১২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ঢাকা অ্যাটাক’। এর মধ্যে বেশ কয়েকটি প্রেক্ষাগৃহের মালিক ও কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, সবখানেই ‘ঢাকা অ্যাটাক’ দেখতে দর্শকের ঢল নেমেছে।

সারা বাংলাদেশে প্রেক্ষাগৃহ হাউসফুল থাকায় টিকিট না পেয়ে ফিরে যেতে হয়েছে অনেককে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবিটি প্রসঙ্গে ভূয়সী প্রশংসা করছেন দর্শকরা। গত বছর মুক্তিপ্রাপ্ত ‘আয়নাবাজি’র ব্যবসায়িক সাফল্যকে ‘ঢাকা অ্যাটাক’ ছাড়িয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে।

এতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, আলমগির, আফজাল হোসেন, কাজী নওশাবা আহমেদ, সৈয়দ হাসান ইমাম, শিপন মিত্র এবং খল চরিত্রে অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি তাসকিন রহমান।

ছবিটির মূল ভাবনা ও কাহিনী রচনা করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার। ‘ঢাকা অ্যাটাক’ যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লি. ও থ্রি-হুইলারস লি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.