Sylhet Today 24 PRINT

প্রথমবারের মতো গানের মডেল হলেন নওশিন

সিলেটটুডে ডেস্ক |  ২৯ মে, ২০১৫

বৃহস্পতিবার থেকে বিভিন্ন টিভি চ্যানেল এবং অনলাইনে প্রচার হচ্ছে রিজভী ওয়াহিদ ও নওশীনের মিউজিক ভিডিও ‘আমি চাই তোরে’। এই গানটির মধ্য দিয়ে প্রথমবারের মতো কোনো গানের মডেল হয়েছেন আলোচিত মডেল ও অভিনেত্রী নওশীন।

রিজভী ওয়াহিদ ও ন্যান্সির গাওয়া এই গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজনে শান। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন শুভব্রত সরকার। এতে নওশীন ছাড়াও মডেল হয়েছেন শিল্পী রিজভী ওয়াহিদ নিজে। কিছুদিন আগে কক্সবাজারের বিভিন্ন লোকেশনে মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে।

গানটি প্রসঙ্গে নওশীন বলেন, ‘বিভিন্ন মাধ্যমে কাজ করলেও গানের মডেলিং করা হয়নি কখনো। খুব শখ ছিল একবারের জন্য হলেও কাজটি করার। রিজভী ওয়াহিদের সঙ্গে সেই কাজটি করেছি। মিউজিক ভিডিওটি দুর্দান্ত হয়েছে। আমার বিশ্বাস সবার ভালো লাগবে।’

রিজভী ওয়াহিদ বলেন, ‘গানটির মিউজিক ভিডিও বানানোর কথা ভাবতেই নওশীনের কথা মাথায় আসে। তিনি খুব আন্তনিকতার সাথে সায় দিয়েছেন এবং কাজটি করেছেন। ভিডিওটিতে নতুন কিছু প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। আশাকরি ভিডিওটি সবাই পছন্দ করবেন।’

উল্লেখ্য, কলকাতার শুভমিতার সঙ্গে দ্বৈত গাওয়া ‘চোখেরই পলকে’ এবং ‘যদি তুমি’ গানগুলো দিয়ে শ্রোতামহলে আলোচিত হন সংগীতশিল্পী রিজভী ওয়াহিদ। ২০১২ সালে লেজার ভিশনের ব্যানারে প্রকাশিত হয় তাঁর প্রথম একক অ্যালবাম ‘প্রথম স্বপ্ন’।



টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.