Sylhet Today 24 PRINT

ঢাকার মঞ্চ মাতালেন বলিউড হার্টথ্রব দীপিকা পোড়ুকোন

নিউজ ডেস্ক |  ৩১ মে, ২০১৫

ফাইল ছবি

 এ যেন বহুদিনের প্রতীক্ষার অবসান ! অবেশষে স্বপ্নের তারকার দেখা পেলেন এদেশের হাজারো ভক্ত অুনরাগী। ইউনিলিভারের আমন্ত্রণে বলিউডের হার্টথ্রব দীপিকা পাড়ুকান শনিবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে অনুষ্ঠানে যোগ দেন।

ইউনিলিভারের লাক্সের পণ্যদূত হিসেবে দীপিকার এই বাংলাদেশ সফর। তাঁর সম্মানে আয়োজন করা হয় ‘ট্রিবিউট টু দীপিকা’ নামের একটি পরিবেশনা।

দীপিকারর অভিনীত চলচ্চিত্রগুলোর গান দিয়ে সাজানো হয় কোরিওগ্রাফি ও নাচ। অংশ নেন বাংলাদেশের লাক্স তারকা মেহ্জাবীন, শানু ও মীম। ওম শান্তি ওম সিনেমার ‘তুমকো পায়া হু তো য্যায়সে খোয়া হু’, চেন্নাই এক্সপ্রেস–এর ‘তিতলি’, ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানির ‘বেত্তমিজ দিল’ এবং রামলীলা ছবির ‘ঢোল বাজে’ গানগুলোর সঙ্গে নাচেন শিল্পীরা। নাচগুলোর কোরিওগ্রাফি হয় আধুনিক, সমসাময়িক, বলিউড, ফ্লেমেনকো এবং ভরতনাট্যমের ধাঁচে।

বাপ্পা মজুমদার গেয়ে শোনান ‘বৃষ্টি পড়ে’ গানটি । এরপর একে একে গান করেন জোহাদ, কনা, জন ও পার্থ বড়ুয়া।অনুষ্ঠানে  ছিল একটি মনোরম ফ্যাশন শো। এ এতে অংশ নেন মৌ, শমী, ঈশিতা, কুসুমের মতো তারকারা।

এরপরই ওম শান্তি ওম সিনেমার আবহে মঞ্চে আসেন দীপিকা। বলেন, গুড ইভনিং।

‘স্বপ্নে তার সাথে হয় দেখা’ গানটির সঙ্গে মঞ্চে ওঠেন মীম। তারপর ‘আমি চিনিগো চিনি’ রবীন্দ্রসংগীতের সঙ্গে নাচেন শানু। লাক্সের থিম সংয়ের সঙ্গে নাচ করেন মেহ্জাবীন।

‘আ মেসমেরাইজিং ফ্রেগরেন্ট ইভনিং উইথ দীপিকা’ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কণ্ঠশিল্পী তাহসান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.