Sylhet Today 24 PRINT

‘শয্যাসঙ্গী হলেই স্বপ্নপূরণ হয় না’

বিনোদন ডেস্ক |  ০৬ নভেম্বর, ২০১৭

মার্কিন প্রযোজক হার্ভে উইনস্টেইনের যৌন কেলেঙ্কারিতে সরগরম হলিউড। সম্প্রতি নিউ ইয়র্ক টাইমস ম্যাগাজিনে এ নির্মাতার যৌন কেলেঙ্কারি নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। সেখানে হার্ভের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলেন তিনজন অভিনেত্রী।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাস্টিং কাউচ ও যৌন হেনস্তার শিকার হয়েছেন বহু অভিনেত্রী।  প্রকাশ্যে মুখও খুলেছেন অনেকে। সম্প্রতি এ বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমে কথা বলেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী কৃতি খরবান্দা।

হার্ভে প্রসঙ্গে তিনি বলেন, ‘হার্ভের মতো মানুষ কর্পোরেট ইন্ডাস্ট্রি ও ফিল্ম ইন্ডাস্ট্রির সব জায়গাতেই রয়েছে। আসলে কোনো ইন্ডাস্ট্রিই খারাপ হয় না, মানুষই খারাপ হয়। এই ধরণের মানুষকে খুব বেশি প্রশ্রয় না দেওয়াই ভালো। আর শয্যাসঙ্গী হলেই স্বপ্নপূরণ হয় না। যদি তাই হতো তবে গোটা পৃথিবী এই পদ্ধতিই অবলম্বন করত।  ক্যারিয়ারে সফল হওয়ার জন্য এটাই সব থেকে সহজ পদ্ধতি হতো। এই ধরণের কোনো ফাঁদে পা না দেওয়াই ভালো। হার্ভের মতো মানুষকে প্রশ্রয় না দিয়ে তাদের বিরুদ্ধে কথা বলা দরকার। না হলে এই ধরণের মানুষেরা কোনো দিন শাস্তি পাবে না।’

রাজ কুমার রাওয়ের সঙ্গে জুটি বেঁধে ‘শাদি মেঁ জরুর আনা’ সিনেমায় অভিনয় করেছেন কৃতি খরবান্দা। ১০ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি। বর্তমানে এ সিনেমার প্রচারণার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.