Sylhet Today 24 PRINT

আবারও মা হলেন শাহানা কাজী

বিনোদন ডেস্ক |  ১৩ ডিসেম্বর, ২০১৭

কণ্ঠশিল্পী শাহানা কাজীর ঘর আলো করে এলো আরেকটি পুত্রসন্তান। সম্প্রতি কানাডার ডাউনটাউন টরন্টোর একটি হাসপাতালে তৃতীয় সন্তানের জন্ম দিয়েছেন বাংলাদেশি বংশোদ্ভুত কানাডিয়ান এই কণ্ঠশিল্পী।

জানা গেছে, মা ও সন্তান দু’জনই বর্তমানে সুস্থ রয়েছেন। শাহানা কাজী তার ফেসবুকের ভেরিফাইড পেজে নবজাতকসহ নিজের ছবি পোস্ট করে এই খুশির সংবাদটি সকলকে জানিয়েছেন।

তিনি লিখেছেন, সবাইকে খুব খুশির সঙ্গে জানাচ্ছি যে সর্বশক্তিমানের অশেষ রহমতে আমি সম্প্রতি টরন্টোতে একটি হাসপাতালে আমাদের তৃতীয় সন্তানের জন্ম দিয়েছি। নতুন শিশুর আগমনে আমি, আমার স্বামী ও আমার পরিবারের সবাই অত্যন্ত খুশি। আপনারা সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন যেন সে সুস্থ ও সবল থাকে আর ওর জীবনটা খুব সুখীময় হয়।

২০১৫ সালে কানাডা থেকে প্রকাশিত হয় শাহানা কাজীর ‘ভালোবাসার কথা’ শীর্ষক একক গানের অ্যালবাম। আর এই অল্প সময়ের মধ্যেই আন্তর্জাতিক পর্যায়ে সুপরিচিত কণ্ঠশিল্পী শাহানা কাজী বলিউডের বিশ্বখ্যাত কণ্ঠশিল্পী আতিফ আসলাম, সোনু নিগম, কুমার শানু, অলকা ইয়াগনিক, সুনিধি চৌহান ও আয়ুষ্মান খোরানার সঙ্গেও একই মঞ্চে লাইভ পারফর্ম করে শ্রোতাদের মাতিয়েছেন।

তিনিই প্রথম বাংলাদেশি বংশোদ্ভুত গায়িকা যিনি টরন্টোর প্রায় বিশ হাজার শ্রোতা-দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন কনসার্ট ভেন্যু এয়ার কানাডা সেন্টারে লাইভ পারফর্ম করেন, যেখানে শুধু বিশ্বের শীর্ষ স্থানীয় তারকারা পারফর্ম করে থাকেন।

সোশ্যাল মিডিয়াতে শাহানা কাজী অত্যন্ত জনপ্রিয়। বর্তমানে তার ভেরিফাইড ফেসবুক পেজে ফলোয়ারের সংখ্যা বিশ লাখ ছাড়িয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.