Sylhet Today 24 PRINT

এবার সিনেমার নায়ক তাহসান

বিনোদন ডেস্ক  |  ০১ জানুয়ারী, ২০১৮

তাহসান ভক্তদের জন্য বছরের প্রথম দিনেই এ এক চমকপ্রদ খবর বটে। গীতিকার, সুরকার, গায়ক ও টিভি অভিনেতা পরিচিতি আগেই পেয়েছেন তাহসান খান। এবার নতুন পরিচয়ে আসছেন তাহসান। আর সেটি হচ্ছে ‘চিত্রনায়ক’।

এবার চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় এই শিল্পী ও অভিনেতা। তার অভিনীত ছবির নাম ‘যদি একদিন’। খবরটি তাহসান নিজেই নিশ্চিত করেছেন।

চলচ্চিত্রে নাম লেখানো নিয়ে তাহসান বলেন, আসলে আগেও অনেক ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। কিন্তু গতানুগতিক নায়ক হিসেবে বড় পর্দায় আসতে চাইনি। নতুন কিছু খুঁজছিলাম। ছবির গল্পে সেই নতুনত্ব পেয়েছি। চরিত্রটা কেমন বলবো না। তবে দর্শক আমাকে নতুনভাবে পাবেন, এটুকু নিশ্চয়তা দিতে পারি।

জানা গেছে, মোহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিটিতে তাহসানের চরিত্রের নাম ফয়সাল। তাহসান জানান, রাজের নির্দেশনায় একটি নাটকে কাজ করেছি। এবার তার ছবিতে কাজ করতে যাচ্ছি। নতুন একটা অভিজ্ঞতা হবে।

ছবির নির্মাতা সূত্রে জানা গেছে, গত ৫ নভেম্বর তাহসানের সাথে চুক্তি সম্পন্ন হয়েছে। আগামী ৬ জানুয়ারি থেকে ছবির শুটিং শুরু হবে। ফেব্রুয়ারির মধ্যেই শুটিং শেষ হতে পারে।

তবে নায়ক তাহসানের বিপরীতে নায়িকা হিসেবে কে থাকছেন, তা এখনও জানা যায়নি। আগামী সপ্তাহেই তা জানাবেন বলে নিশ্চিত করেছেন নির্মাতা রাজ।

তাহসান ছাড়াও ‘যদি একদিন’ ছবিতে অভিনয় করবেন তাসকিন রহমান, সাবেরি আলম প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। ছবিতে গান গাইবেন তাহসান, কোনাল, ইমরান, ন্যান্সি, হৃদয় খান, পড়শি, নাভেদ পারভেজ ও ব্যান্ডদল চিরকুট। ছবির চিত্রনাট্য যৌথভাবে লিখছেন রাজ ও আসাদ জামান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.