Sylhet Today 24 PRINT

বিপদমুক্ত পাওলি-দেব

বিনোদন ডেস্ক |  ১৩ জানুয়ারী, ২০১৮

কলকাতার নায়িকা পাওলি দাম গত ডিসেম্বরে গুয়াহাটির ব্যাবসায়ী অর্জুন দেবের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। রিসেপশনের পর তারা সুইজারল্যান্ডের হনিমুনে গিয়েছিলেন। কিন্তু সেখানে গিয়ে বিপদে পড়লেন পাওলি।

সোশ্যাল মিডিয়ায় হনিমুনের বিভিন্ন ছবি মাঝে মাঝেই শেয়ার করছিলেন এই নায়িকা। কিন্তু সেখানে গিয়ে যে এমন বিপদে পড়বেন, তা কল্পনাও করেননি পাওলি।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, আল্পসের গায়ে পিকচার পারফেক্ট হানিমুন করছিলেন পাওলি-অর্জুন। একটি স্কি রিসোর্টে ছিলেন তারা। বেশ কয়েকদিন ধরেই ওই অঞ্চলে প্রবল তুষারপাত হচ্ছিল। তুষার ধস হতে পারে এমন আশঙ্কা ছিল। সে কারণেই ওই এলাকার সমস্ত পর্যটকদের নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে যাবার কাজ শুরু করে স্থানীয় প্রশাসন।

এদিকে গত বুধবার ওই রিসোর্টের সব পর্যটকদের হেলিকপ্টার করে নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে ছিলেন পাওলি এবং অর্জুনও। সকলেই সুস্থ রয়েছেন বলে খবর। যদিও পাওলি এখনো পর্যন্ত এ নিয়ে প্রকাশ্যে কিছু জানাননি।

এদিকে শুক্রবার দুপুরে পাওলি নিজেই জানিয়ে দিলেন, তিনি ভালো আছেন চিন্তার কোনো কারণ নেই। ফেসবুকে পাওলি লিখেছেন, ‘সবাইকে ধন্যবাদ যারা আমাকে নিয়ে চিন্তিত ছিলেন এবং আমাকে শুভেচ্ছা জানিয়েছেন। সুইজারল্যান্ডে প্রচণ্ড তুষারপাতের কারণে সমস্ত সংযোগ এবং রুটগুলি বন্ধ ছিল। যার কারণে আমাদের এয়ারলিফট দরকার ছিল, যা আমরা ঠিকঠাক মতো পেয়েছি’।

ব্যবসায়ী অর্জুন দেবের সঙ্গে পাওলির প্রথম দেখা ইতালিতে। তারপর বন্ধুত্ব ও প্রেম। সেই প্রেমের সম্পর্ক থেকে তারা একসঙ্গে সংসারজীবন শুরু করেন। অর্জুন দেব গুয়াহাটির ব্যবসায়ী। কিন্তু বেশির ভাগ সময় কলকাতায় থাকেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.