Sylhet Today 24 PRINT

মায়ের জন্য পাত্র খুঁজছে মেয়ে!

বিনোদন ডেস্ক |  ১৭ জুন, ২০১৫

 এবার মায়ের জন্য পাত্র ঠিক করে বিয়ের ব্যবস্থা করবে মেয়ে! প্রথমবার এমন ভিন্ন ধাঁচের গল্প নিয়ে তৈরি সিনেমা দেখবে কলকাতার দর্শকরা।

কলকাতার সিনেমায় ভিন্ন সম্পর্কের গল্প দেখা যায় হরহামেশায়। এবার আরো একটি নতুন অভিজ্ঞতা কলকাতা বাংলা সিনেমায়। হ্যাঁ, নির্মমা অভিজিৎ গুহ এবং সুদেষ্ণা রায় কলকাতার সিনেমায় যোগ করতে যাচ্ছেন এক নতুন ধারার।

এমন ভিন্নতর গল্প সম্পর্কে নির্মাতা সুদেষ্ণা রায় বলেন, 'বাবা-মা মেয়ের জন্য যেমন পাত্র খোঁজেন, যাতে মেয়ে বাকি জীবনটা সুখে-শান্তিতে কাটাতে পারে, ঠিক তেমনই একজন মেয়েও তো চাইতে পারেন, তার মা'র জন্য সৎ পাত্র খুঁজে আনতে? যাতে সামনের দিনগুলোতে আরও ভালোভাবে বাঁচতে পারেন তার মা?'

ছবি সম্পর্কে বলতে গিয়ে সুদেষ্ণা বলেন, ছবিতে একজন সিঙ্গল মাদার রয়েছেন৷ যে তার মেয়েকে বড়ো করে তোলে৷ বড়ো হয়ে যাওয়ার পর মেয়ে ব্যস্ত হয়ে পড়ে নিজের জগতে৷ কিন্ত্ত মেয়ে চায়, নিজের জগতে মেতে ওঠার আগে, তার মা'কে সুপাত্রের হাতে তুলে দিতে৷ মায়ের জন্য পাত্র খোঁজা শুরু করে দেয় সে! কিন্ত্ত এই লক্ষ্যে আদৌ সফল হতে পারবে কি সে? গল্পটা সেটাই৷'

জানা গেছে, সুদেষ্ণা রায়ের এই ভিন্ন ধাঁচের গল্পটি প্রযোজনা করছে এসকে মুভিজ। প্রাথমিকভাবে ছবির নাম ঠিক হয়েছে ‘আমার মা’। ছবিটিতে মায়ের চরিত্রে অভিনয় করছেন শ্রীলেখা এবং মেয়ের চরিত্রে অভিনয় করছেন সায়নী ঘোষ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.