Sylhet Today 24 PRINT

ঈশিতা ফিরছেন সৌমিত্রের সাথে

বিনোদন ডেস্ক |  ২৯ এপ্রিল, ২০১৮

একটা সময় টিভি নাটকের নিয়মিত মুখ ছিলেন। দেখা যেত নানা রকম বিজ্ঞাপনেও। কিন্তু হঠাৎ করেই অনিয়মিত হয়ে পড়েন তিনি। আর গেল চার বছরে তো কোথাও দেখাই মিলেনি মিষ্টি হাসির অভিনেত্রী ঈশিতার।

তবে তার ভক্তদের জন্য দারুণ খবরটি হলো, আড়ালের নিরবতা ভেঙে আবারও ফিরছেন তিনি। আর সেই প্রত্যাবর্তনে দিলেন এক চমক। সম্প্রতি আসছে রোজা ঈদ উপলক্ষে একটি টেলিছবিতে কাজ করেছেন ঈশিতা। ‘কাঠপেনসিল’ নামের সেই টেলিছবিতে তিনি অভিনয় করেছেন কলকাতার কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে। এটির কাহিনি লিখেছেন ও পরিচালনা করেছেন রাফায়েল আহসান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন জ্যোতি হাজরা।

এর শুটিং হয়েছে কলকাতা শহরের বিভিন্ন লোকেশনে। কাজ শেষ করে শনিবার (২৮ এপ্রিল) সকালে তিনি দেশে ফিরেছেন। মনে হচ্ছে এখনো স্বপ্ন দেখছি। কেমন ছিলো গুণী অভিনেতা সৌমিত্রের সঙ্গে কাজের অভিজ্ঞতা? জবাবে ঈশিতা বললেন, ‘এটা আমার ক্যারিয়ারে বলার মতো একটি অভিজ্ঞতাই বটে। এত বড় মাপের অভিনেতা তিনি। তার সঙ্গে কাজ করা সৌভাগ্যের। এই বয়সের তার নিয়মানুবর্তিতা, কাজের প্রতি যত্নশীলতা, দায়িত্ববোধ- সত্যি অনেক কিছু শেখার আছে। আর তার অভিনয় নিয়ে বলার দুঃসাহস করছি না।’

ঈশিতা আশা করছেন, দর্শক এই টেলিছবিটি উপভোগ করবেন। চমৎকার গল্প আছে, চরিত্রদের বৈচিত্র আছে।

‘কাঠপেনসিল’ টেলিছবির গল্পে দেখা যাবে সৌমিত্র কলকাতার একজন জনপ্রিয় কবি ও চিত্রশিল্পী। একসময় বাংলাদেশে ছিলেন। আর ঈশিতা সাংবাদিক। ঢাকার একটি শীর্ষ পত্রিকায় কাজ করছেন। সৌমিত্রের সাক্ষাৎকার নেওয়ার জন্য তিনি কলকাতায় যান। একসময় দেখা যায়, প্রবীণ আর নবীন এই দুজন মানুষের মধ্যে কোথায় যেন একটা মিল রয়েছে।

এদিকে ঈশিতা জানালেন, সর্বশেষ তিনি অভিনয় করেছিলেন চার বছর আগে শহীদুজ্জামান সেলিমের পরিচালনায় একটি নাটকে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.