Sylhet Today 24 PRINT

বিয়ের পর বরসহ ইংল্যান্ডে নাবিলা

বিনোদন ডেস্ক |  ৩০ এপ্রিল, ২০১৮

জনপ্রিয় অভিনেত্রী নাবিলার বিয়ের আনুষ্ঠানিকতা শেষ। এবার স্বামীর সঙ্গে পাড়ি জমালেন ইংল্যান্ডের ম্যানচেস্টারে। তবে এই সফরকে হানিমুন বলতে নারাজ ‘আয়নাবাজি’-খ্যাত এই অভিনেত্রী। স্বামী গিয়েছেন অফিসের কাজে। তার সঙ্গী হয়েছেন নাবিলা। কাজের ফাঁকে স্বামীর সঙ্গে ইংল্যান্ডে ঘুরে বেড়াবেন এই অভিনেত্রী।

গত ২৬ এপ্রিল রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে নাবিলার বিবাহোত্তর সংবর্ধনা। সেখানে মন্ত্রী, আমলা থেকে শুরু করে শোবিজ তারকারা উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা জানাতে অনুষ্ঠানে এসেছিলেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এর আগে গত সোমবার অনুষ্ঠিত হয় নাবিলার হলুদ সন্ধ্যা। সেখানেও দেখা গেছে শোবিজ তারকাদের উপস্থিতি।

বিয়ের সমস্ত আনুষ্ঠানিকতা সম্পন্ন করে এবার ফুরফুরে মেজাজে স্বামীর সঙ্গে পাড়ি জমালেন ইংল্যান্ডের ম্যানচেস্টারে। সেখান থেকে ফিরে আসার পর হানিমুনের জন্য দুজনই নিজেদের কাজ থেকে ছুটি নেবেন বলে জানা গেছে।

ঢাকাই শোবিজ অঙ্গনে তুমুল জনপ্রিয় অভিনেত্রী নাবিলা। অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের মাধ্যমে দারুণ প্রশংসিত হয়েছেন তিনি। এছাড়া টেলিভিশন উপস্থাপনা, মডেলিংয়েও নজর কেড়েছেন তিনি। নাবিলার বরের নাম জোবায়দুল হক রিম।

নাবিলা ১৫ বছর সৌদি আরবে ছিলেন। সেখানেই বড় হয়েছেন। পরবর্তীতে বাংলাদেশে ফিরে আসেন। পড়ালেখার পাশাপাশি ২০০৬ সালে টেলিভিশনে অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.