Sylhet Today 24 PRINT

বিয়ে করলেন বাপ্পা-তানিয়া

বিনোদন ডেস্ক |  ২৪ জুন, ২০১৮

একেবারে ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে হয়ে গেল গায়ক-সংগীত পরিচালক বাপ্পা মজুমদার এবং  অভিনয়শিল্পী-উপস্থাপিকা তানিয়া হোসাইনের বিয়ে। শনিবার বিকেলে তাঁদের বিয়ের নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন হয়।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে রাতে ঢাকা ক্লাবের সিনহা লাউঞ্জে খুব ছোট পরিসরে দুই পরিবারের পক্ষ থেকে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বাপ্পা ও তানিয়ার পরিবারের সদস্যরা ছাড়াও অভিনয় ও সংগীতজগতের ঘনিষ্টজনেরাই উপস্থিত ছিলেন।

গত ১৬ মে দুই পরিবারের উপস্থিতিতে বাপ্পা মজুমদার ও তানিয়ার বাগদান অনুষ্ঠিত হয়। রাজধানী ঢাকার পশ্চিম পান্থপথে তানিয়ার বাসায় এই বাগদান সম্পন্ন হয়। তখনই দুজন জানিয়েছিলেন দুই পরিবারের সদস্যরা মিলে ঈদের পরই সুবিধাজনক সময়ে যেদিন বিয়ের দিন ঠিক করবেন সেদিনই বিয়ে হবে। অবশেষে জানা গেল, দুই পরিবারের ঠিক করা দিনটি ছিল শনিবার।

আমন্ত্রিত অতিথিদের আপ্যায়নের ফাঁকে খুব বেশি কিছু না বললেও বাপ্পা ও তানিয়া শুধু এটুকুই বললেন, আমাদের নতুন জীবন শুরুর মুহুর্তে ভক্ত, শুভাকাঙ্খি, বন্ধু-বান্ধব সবার কাছে দোয়া চাই। সবাই এতদিন যেভাবে আমাদের ভালোবাসা আর দোয়া দিয়েছেন, আগামী দিনগুলোতেও তা অব্যাহত রাখবেন।’

বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইনের বিবাহোত্তর সংবর্ধনা তাঁদেরকে শুভকামনা জানাতে এসেছিলেন  নাট্যজন আতাউর রহমান, অভিনয়শিল্পী নাবিলা, সংগীতশিল্পী কনা, কোনাল, এলিটা, সানবীম, উপস্থাপিকা সামিয়া আফরিন, চৈতী, গীতিকার শাহান কবন্ধ, নির্মাতা আশফাক নিপুন প্রমুখ।

বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইন— দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস আর তানিয়া হোসাইন ভালোবেসে ২০১০ সালের ৩০ মার্চ বিয়ে করেন। এক বছরের মাথায় তাঁরা দুজন বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। অন্যদিকে বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালের ২১ মার্চ। নিজেদের মধ্যে মতের অমিল হওয়ার কারণে কয়েকমাস আগে নয় বছর পর সংসারজীবনের ইতি টানেন তাঁরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.