Sylhet Today 24 PRINT

ক্যানসারে আক্রান্ত সুজেয় শ্যাম

বিনোদন ডেস্ক |  ২০ জুলাই, ২০১৮

বরেণ্য সুরকার ও সঙ্গীত পরিচালক সুজেয় শ্যাম ক্যানসারে আক্রান্ত। সম্প্রতি ভারতের একটি হাসপাতালে চিকিৎসার জন্য গেলে তার প্রোস্টেট ক্যানসার ধরা পড়ে।

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠযোদ্ধা ও একুশে পদকপ্রাপ্ত এই সঙ্গীত ব্যক্তিত্ব দূরারোগের চিকিৎসা খরচ মেটাতে গিয়ে আর্থিক সংকটে পড়েছেন।

চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেছেন তিনি। সুজেয় শ্যাম জানিয়েছেন, সুস্থ থাকতেই পৃথিবী থেকে বিদায় নেবেন এমনটাই ভেবেছিলেন তিনি। কিন্তু হঠাৎ একটা খবরে এলোমেলো হয়ে গেছে। আর্থিকভাবে অস্বচ্ছল হওয়াতে এই রোগের চিকিৎসা ব্যয় বহন করা তার পক্ষে প্রায় অসম্ভব। সে কারণে মাননীয় প্রধানমন্ত্রী তার পাশে দাঁড়ালে বিধাতার কৃপায় হয়তো রোগ থেকে মুক্তি মিলতে পারে বলে আশা প্রকাশ করেন তিনি।

জানা গেছে, আগামী আগস্টের প্রথম সপ্তাহে বায়োপসি (কোষের বিশেষ পরীক্ষা) করাতে আবারও ভারত যাবেন। তখন রিপোর্ট পেলে জানা যাবে ক্যানসার আসলে কোন ধাপে রয়েছে।

মুক্তিযুদ্ধের সময় এই গুণী মানুষের গান স্বাধীনতাকামী মুক্তিযোদ্ধাদের সাহস যুগিয়েছে। ‘রক্ত দিয়ে নাম লিখেছি বাংলাদেশের নাম’, ‘আয়রে মজুর কুলি’, ‘আহা ধন্য আমার জন্মভূমি’, ‘রক্ত চাই রক্ত চাই’, ‘মুক্তির একই পথ সংগ্রাম’সহ বহু দেশাত্ববোধক গান লিখেছেন সুজেয় শ্যাম।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.