Sylhet Today 24 PRINT

ফের শুরু হচ্ছে কলকাতার বাংলা সিরিয়ালের শুটিং

সিলেটটুডে ডেস্ক |  ২৩ আগস্ট, ২০১৮

বকেয়া পারিশ্রমিক এবং কাজের নির্দিষ্ট সময়সীমা দাবিতে কলকাতার বাংলা ধারাবাহিকগুলোর বন্ধ হয়ে থাকা শুটিং ফের শুরু হচ্ছে। কলকাতার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর এই অচলাবস্থার অবসান হয়।

বৃহস্পতিবার সব পক্ষের সঙ্গে বৈঠকের পর শুক্রবার থেকে ফের শুটিং শুরু হচ্ছে বলে ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী। খবর আনন্দবাজার পত্রিকার।

ভবিষ্যতে যাতে আর কোনও সমস্যা না হয়, সেই জন্য একটি জয়েন্ট কনসিলিয়েশন কমিটি তৈরির কথাও জানান মমতা। এই কমিটিতে রাখা হয়েছে প্রযোজক, কলাকুশলী, পরিচালক, অভিনেতা ও চিত্রনাট্যকারদের প্রতিনিধিদের। প্রতি মাসে একদিন করে বৈঠক করবে এই কমিটি।

কমিটিতে মুখ্য উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়কে। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সৌমিত্র জানান, ‘‘মুখ্যমন্ত্রীর পৌরোহিত্যে খুব সহজেই মিটে গিয়েছে সমস্যা। আপনারা এই বার্তাটুকুই পৌঁছে দিন। কার সঙ্গে কী ঝগড়া সেই সব লিখবেন না।’’

সৌমিত্র চট্টোপাধ্যায় ছাড়াও এই কমিটিতে আছেন প্রযোজক শ্রীকান্ত মোহতা, অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পরিচালক অরিন্দম গঙ্গোপাধ্যায়। কলাকুশলীদের পক্ষ থেকে আছেন স্বরূপ বিশ্বাস, আছেন চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ও।

এছাড়া স্টার জলসা, জি বাংলা ও কালার্স সহ টেলিভিশন চ্যানেলগুলির প্রতিনিধিদেরও এই কমিটিতে রাখা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.