Sylhet Today 24 PRINT

দীর্ঘ সময়ের জন্য অরুণাচলে চলে যাবেন সালমান

বিনোদন ডেস্ক |  ২৮ সেপ্টেম্বর, ২০১৮

দীর্ঘ সময়ের জন্য ভারতের অরুণাচল প্রদেশে চলে যেতে চাচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান।

অরুণাচল প্রদেশের প্রতি ভালোবাসা ব্যক্ত করে সালমান বলেন, ‘আমি সেখানে কোনোদিন যাইনি। কিন্তু আমি জানি না, কেন অরুণাচল প্রদেশের প্রতি আমার এত ভালোবাসা। আমি সেখানে দীর্ঘতম সময়ের জন্য যেতে চাই, সেখানকার বিভিন্ন স্থান দেখতে চাই ও থাকতে চাই।’

‘টিউবলাইট’ নামে একটি ছবি করেছিলাম, সেখানে শিশু অভিনেতা মাতিন রে টাঙ্গু ছিল; সে অরুণাচল প্রদেশের। সে যখন আমার সঙ্গে দেখা করে, বলেছিল অরুণাচল প্রদেশের ইতানগর দেখতে যেতে,” বলেন এ মহাতারকা।

তিনি আরো বলেন, “সে নদী, পর্বতমালা এবং ইতানগর ও পাসিঘাটের দূষণমুক্ত পরিবেশের কথা বলেছিল। আমি খুব মুগ্ধ হয়ে পড়েছিলাম। সে বলত, ‘তুমি সব সময় প্রতিশ্রুতি দাও, কিন্তু এখানে আসো না। আমি মুম্বাই একদম পছন্দ করি না, কিন্তু তোমার জন্য সেখানে যাই’।”

এমটিবি অরুণাচল পর্বত বাইসাইকেল দৌড় প্রতিযোগিতা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিয়ে মিডিয়াকর্মীদের সঙ্গে আলাপকালে বলিউড ভাইজান এ কথা বলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন মন্ত্রী কিরেন রিজিজু।

অনুষ্ঠানে সালমান খান অরুণাচলের ঐতিহ্যিক পোশাক মেরুন রঙের মোনপা জ্যাকেট পরেন। তিনি আশা করেন, একদিন সাইক্লিং ইভেন্টের আয়োজন করতে পারবেন।

“সেখানে যেতে বহুবার চেষ্টা করেছি। কিন্তু এখন বলছি, আশা করি একটি ইভেন্টের আয়োজন করতে পারব। ওই সময় (যখন বাইসাইকেল দৌড় প্রতিযোগিতা শুরু হবে) আমাকে ‘ভারত’ ছবির শুটিংয়ের জন্য দিল্লিতে থাকতে হবে। যদি শুটিং থেকে একদিন ছুটি পাই, প্রথম কাজ হবে এ ইভেন্টের অংশ হওয়া।”

তনুশ্রী দ্ত্ত-নানা পাটেকার বিতর্ক নিয়ে জিজ্ঞেস করা হলে সালমান বলেন, ‘আমি এ ব্যাপারে জানি না। আসলে কী ঘটেছিল, সেটা আমাকে জানতে হবে, বুঝতে হবে। এর পরই কেবল আমি এ বিষয়ে মন্তব্য করতে পারব।’

‘থাগস অব হিন্দুস্তান’ ছবির ট্রেলার দেখেছেন দাবাং খান। এ ছবিতে অভিনয় করেছেন আমির খান, অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ। সালমান বলেন, ‘এটা অসাধারণ।’

সূত্র : দ্য কুইন্ট।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.