Sylhet Today 24 PRINT

সাংবাদিক নিখোঁজের ঘটনায় সৌদি সফর বাতিল হলিউড তারকার

বিনোদন ডেস্ক |  ১৭ অক্টোবর, ২০১৮

ছবির প্রচারণা চালাতে সৌদি আরব যাবেন না বলে জানিয়ে দিয়েছেন হলিউড তারকা জেরার বাটলার। সৌদি সাংবাদিক জামাল খাসোগির নিখোঁজের ঘটনায় সৌদি সফর বাতিল করেন তিনি।

২৬ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে তাঁর নতুন ছবি ‘হান্টার কিলার’। কেবল ছবির প্রচারণাই নয়, সৌদি সফরে সেখানকার যুবরাজ মোহাম্মদ বিন সালমানের সঙ্গে সাক্ষাতেরও কথা ছিল জেরার বাটলারের।

সম্প্রতি সৌদি আরবে প্রেক্ষাগৃহে চলচ্চিত্রের প্রদর্শনী শুরু করেছেন যুবরাজ মোহাম্মদ বিন সালমান। তাই নিজের ছবির প্রচারণার জন্য দেশটিতে যাওয়ার কথা ছিল বাটলারের।

সোমবার (১৫ অক্টোবর) যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে এক সংবাদ সম্মেলনে জেরার বাটলার বলেন, ‘এসবে জড়ানোর ভালো সময় এটা নয়। সৌদি আরব যাওয়ার জন্য সময়টা খুব অসংবেদনশীল।’

সৌদি যুবরাজের কড়া সমালোচক ছিলেন সেখানকার সাংবাদিক জামাল খাসোগি। পলাতক আল-কায়েদা নেতা ওসামা বিন লাদেনের সাক্ষাৎকার নিয়ে সৌদি আরব সরকারের কাছে গুরুত্বপূর্ণ হয়ে ওঠেন তিনি। যুবরাজের সমালোচনা করে গ্রেপ্তার-আতঙ্কে যুক্তরাষ্ট্রে স্বেচ্ছানির্বাসন নেন। ২ অক্টোবর তুরস্কের সৌদি কনস্যুলেটে প্রবেশের পর থেকে তিনি নিখোঁজ। দৃঢ়ভাবে ধারণা করা হচ্ছে সেখানেই তাঁকে হত্যা করা হয়েছে।

সূত্র: ডেকান ক্রনিকল

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.