Sylhet Today 24 PRINT

প্রেমিকার ওড়নায় সঙ্গীতশিল্পী পিয়াসের আত্মহনন

বিনোদন ডেস্ক |  ১৯ জুলাই, ২০১৫

চলে যাবার সময়ও ছাড়তে পারলেন না প্রেয়সীকে। সঙ্গে থাকা তাঁর ওড়নাকেই মৃত্যুপথের সঙ্গী করলেন সঙ্গীত শিল্পী পিয়াস। গলায় ওই ওড়না পেচিয়েই চলে গেলেন জীবনের ওপারে। সংবাদমাধ্যমে তাই খবর বেরিয়েছে, আত্মহত্যা করেছেন সংগীতশিল্পী পিয়াস রেজা। 'একমুঠো সুখ' 'অবশেষে' 'সাদাকালো মন'- এর মতো বেশকিছু জনপ্রিয় গান রয়েছে পিয়াসের।

সংবাদমাধ্যমের খবরে বলা হয়, রাজধানীর ভাষানটেকে ঈদের দিন ফ্যানের সঙ্গে প্রেমিকার ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। তাঁর পুরো নাম নাঈম ইবনে রেজা ওরফে পিয়াস (২১)। জানা গেছে, ঈদের দিন শনিবার রাত সাড়ে ১১টার দিকে নিজ ঘরে আত্মহত্যা করেন পিয়াস।

পিয়াসের মামা রাহাত সংবাদমাধ্যমকে জানান, ঈদের দিন শনিবার রাতে তাদের বাসায় সবাই আনন্দ করছিল। হঠাৎ করে পিয়াস তার কক্ষে গিয়ে দরজা বন্ধ করে দেন। অনেক ডাকাডাকি করার পরও দরজা না খুললে দরজা ভেঙে স্বজনরা দেখতে পান, পিয়াস ফ্যানের সঙ্গে ঝুলছে। এরপর সেখান থেকে নামিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার মামা পুলিশকে আরও জানান, আদমজী ক্যান্টনমেন্ট কলেজে পড়ার সময় সহপাঠীর সঙ্গে পিয়াসের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ভালোই চলছিল। হঠাৎ করে কয়েক দিন আগে ওই মেয়ের সঙ্গে সম্পর্কের ইতি ঘটে। ওই মেয়ের একটি ওড়না পিয়াসের কাছে ছিল। সেই ওড়না দিয়েই পিয়াস আত্মহত্যা করেছেন। পিয়াসদের গ্রামের বাড়ি পিরোজপুর ভাণ্ডারিয়া উপজেলায় বলে জানান রাহাত।

তবে রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, বাবা মায়ের সঙ্গে অভিমান করেই ছেলে আত্মহত্যা করে থাকতে পারে। বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

পিয়াসের বাবার নাম শাহ আব্বাস। তিনি প্রাক্তন সেনা কর্মকর্তা। পিয়াস ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.