Sylhet Today 24 PRINT

বিবিসির সম্পাদক অ্যাঞ্জেলিনা জোলি

বিনোদন ডেস্ক |  ২৪ নভেম্বর, ২০১৮

সিনেমার চরিত্রে নয়। বাস্তব জীবনে সম্পাদকের দায়িত্ব নিতে যাচ্ছেন খ্যাতিমান হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। বড়দিনকে সামনে রেখে বিবিসি রেডিওর অতিথি সম্পাদক হিসেবে কাজ করবেন জাতিসংঘের এই শরণার্থীবিষয়ক বিশেষ দূত। বিবিসি রেডিও ফোর-এর ‘টুডে’ অনুষ্ঠানটির জন্য কাজ করবেন তিনি।

যুদ্ধক্ষেত্রে নারীর প্রতি সহিংসতা এবং বৈশ্বিক শরণার্থী সংকট নিয়ে আলোচনা করতে অস্কারজয়ী অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি আমন্ত্রণ জানাবেন কয়েকজন শরণার্থী আর যুদ্ধফেরত মানুষকে।

জোলির এক মুখপাত্র জানিয়েছেন, ইতিমধ্যে অনুষ্ঠানটির জন্য বিবিসি রেডিওর কর্মীদের সঙ্গে প্রস্তুতি নিতে শুরু করেছেন তিনি। সাম্প্রতিক সংকটগুলো নিয়ে আলোচনার জন্য বিবিসির গ্রহণযোগ্য ও বিস্তৃত নেটওয়ার্ককে কাজে লাগানোর এই সুযোগ দেওয়ার জন্য বিবিসির কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জোলি।

আগামী ২৮ ডিসেম্বর বিবিসির অতিথি সম্পাদকের দায়িত্ব পালন করবেন অ্যাঞ্জেলিনা জোলি। বিশেষ দিনগুলোতে অতিথি সম্পাদক হিসেবে বিভিন্ন অঙ্গনের তারকা ও জনপ্রতিনিধিদের আমন্ত্রণ জানায় বিবিসির রেডিও ফোর।

এ বছর এসব অনুষ্ঠানের মধ্য দিয়ে ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করবে বিবিসি রেডিও ফোর। এ বছর অতিথি সম্পাদক হিসেবে আরও থাকবেন ইতিহাসবিদ অ্যান্ড্রু রবার্ট, ঔপন্যাসিক কামিলা সামসি, নারীবাদী ব্লগার ছিদেরা এগুরে প্রমুখ।

আগেও বিবিসির অতিথি সম্পাদক হিসেবে কাজ করেছেন অ্যাঞ্জেলিনা জোলি। শরণার্থী দিবস উপলক্ষে বিবিসি রেডিওর ‘উইমেন্স আওয়ার’ অনুষ্ঠানের বিশেষ এক আয়োজনে অতিথি সম্পাদক হয়েছিলেন তিনি।
সূত্র: বিবিসি

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.