Sylhet Today 24 PRINT

একটি ভোট পুরো দেশকে পাল্টে দিতে পারে : ফেরদৌস

বিনোদন ডেস্ক  |  ৩০ নভেম্বর, ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তরুণ ভোটারদের ভোট দেয়ার আহ্বান জানিয়ে চিত্রনায়ক ফেরদৌস আহমেদ বলেছেন, আমি টিনেজারদের বলি, তোমরা যখন একটি রেস্টুরেন্টে খেতে যাও, ওই খাওয়ার একটা সেলফি তোলো, ওখানে একটা পোস্ট দিয়ে দাও। আমি তোমাদের অনুরোধ করব, ৩০ তারিখে তোমরা সবার আগে ভোট দেবে এবং যে কালো দাগটি হাতে দেয়া হয় সেটিসহ সেলফি তুলে পোস্ট করবে, উদযাপন করবে। সেটি হবে সেদিনের সবচেয়ে বড় প্রচারণা।

রাজধানীর সিরডাপ মিলনায়তনে সামাজিক সংগঠন ‘সম্প্রীতি বাংলাদেশ’ আয়োজিত এক সেমিনারে তিনি এ কথা বলেন।

আলোচনায় অংশ নেন দেশের অভিনেতা, সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের শীর্ষ নেতারা। আলোচকরা তরুণদের মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখতে নৌকার পক্ষে সমর্থন দেবার আহ্বান জানান। এ সময় তরুণরাও আসন্ন নির্বাচনে তাদের প্রত্যাশার কথা তুলে ধরেন।

ফেরদৌস বলেন, আমরা জানি অনেক তরুণ ভোটার ভোট দিচ্ছেন এবার। এই সংখ্যা ২ কোটির উপরে। যাদের অনেকের বয়স ১৮-১৯ বছরের মধ্যে। অনেক টিনেজার আছেন, যারা ভাবেন আমি একটি ভোট না দিলে কী হবে। কিন্তু তাদের এটা বোঝাতে হবে যে তোমার এক একটি ভোট অসম্ভব মূল্যবান। একেকটি অস্ত্রের মতো। তোমার একটি ভোট পুরো দেশকে পাল্টে দিতে পারে।

তিনি বলেন, এই ইয়াং ছেলে-মেয়েরা অনেক বেশি ইমোশনাল অনেক বেশি লাজুক। তারা এখনও কোনো পক্ষের নয়। অনেকে আছেন ৫০-৬০ বছর বয়সী। তারা অনেকেই তাদের মতো করে তাদের পক্ষ বেছে নিয়েছেন। কিন্তু তরুণরা তা করেননি। অনেক তরুণ ভোটার ভাবেন যে আমার বয়স ১৮- ১৯। আমি তো স্টুডেন্ট, আমি কেন ভোট দেব। তাদের এটা বোঝাতে হবে আগামী পাঁচ বছরে তাদের ভাগ্যের আমূল পরিবর্তন হবে।



টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.