Sylhet Today 24 PRINT

যে কারণে বিতর্কে কারিনা

বিনোদন ডেস্ক |  ০২ ডিসেম্বর, ২০১৮

বলিউডের অন্যতম সফল অভিনেত্রী কারিনা কাপুর। এবার বিতর্কে জড়ালেন এই অভিনেত্রী। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের পার্টিতে গিয়ে এই বিতর্কে জড়ান কারিনা। কারণ হলো তার পোশাক।

অন্যান্য তারকা, ক্রিকেটারের পাশাপাশি কারিনা-সাইফও অনুষ্ঠানে হাজির হন। কিন্তু কারিনার পোশাক নিয়ে তৈরি হয় বিব্রতকর পরিবেশ। তিনি পরেছিলেন একটি শিম্যরি ব্যাকলেস গাউন। যার ব্যাকটা একটু বেশিই কাটা।

ছবি তোলার সময় কারিনা পোজ দেয়ার পর পেছন ঘুরে দাঁড়িয়েছিলেন। সেই সময় দু-একজন ফটো সাংবাদিক নাকি অপমান করে বলে উঠে, ‘ইচ্ছাকৃতভাবেই পেছন ঘুরে দাঁড়ালেন কারিনা। যাতে পিঠ দেখাতে পারে।’

এদিকে আরও একটি গুঞ্জন শোনা যাচ্ছে, শনিবার রাতে গ্র্যান্ড হায়াত হোটেলে সাইফের সঙ্গে কারিনা যখন পৌঁছালেন, তার আগেই সেখানে পৌঁছে গিয়েছিলেন সাইফ ও অমৃতাকন্যা সারা আলী খান। সারা সেখানে পৌঁছে গিয়েছিলেন বেশকিছু সময় আগেই। সেখানে গিয়ে ফটো সাংবাদিকদের ক্যামেরার সামনে পোজও দেন সারা।

তবে শোনা যাচ্ছে, কারিনা সেখানে পৌঁছানোর পর তিনি নাকি সারা সাইফের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে রাজি হননি। কারিনা-সাইফ সেখানে পৌঁছাতেই ফটো সাংবাদিকরা তাদের ছবি তুলতে থাকেন।

অন্যদিকে, একই সময় সোহা আলী খান ও কুণাল খেমু সেখানে পৌঁছে গেলে কারিনা-সাইফকেও তাদের সঙ্গে পোজ দেয়ার জন্য অনুরোধ করা হয়। ক্যামেরাম্যানদের অনুরোধ মেনে সাইফ-কারিনা, সোহা-কুণাল একসঙ্গে ছবি তোলেন এবং ফটোজোন ছেড়ে বেরিয়ে যান।

এরপর ফটো সাংবাদিকরা চেঁচিয়ে সারার সঙ্গে সাইফকে পোজ দেয়ার জন্য অনুরোধ করতে থাকেন। আর এর ঠিক কিছুক্ষণ পরে সাইফ মেয়ের সঙ্গে পোজ দিতে ফের ফটোজোনে ফিরে আসেন। তবে কারিনা সারা-সাইফের সঙ্গে ছবি তোলার জন্য আর দাঁড়াননি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.