Sylhet Today 24 PRINT

নাম বললে চাকরি না: স্বস্তিকা

বিনোদন ডেস্ক |  ০৪ ডিসেম্বর, ২০১৮

বিশ্বজুড়ে আলোচিত যৌন নিপীড়ন বিরোধী আন্দোলন ‘হ্যাশট্যাগ মি-টু’। হলিউড-বলিউডের একাধিক অভিনেত্রী তাদের নিপীড়িত হবার ঘটনা সামনে এনেছেন। অভিযোগ করেছেন প্রভাবশালী প্রযোজক, পরিচালক, অভিনেতার বিরুদ্ধে। কিন্তু কলকাতার সিনেমা ইন্ডাস্ট্রি- টালিউডে এখনো কোনও অভিনেত্রী বিষয়টি নিয়ে মুখ খুলেননি।

এবার এই বিষয়ে কথা বলেছেন টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে স্বস্তিকা বলেন, বলিউডের চেয়ে টালিউড অনেক ছোট ইন্ডাস্ট্রি। এখানে পরিচালক, প্রযোজক আছেনই হাতে গোনা কয়েকজন। এখন #মি টু নিয়ে কথা বলতে হলে তো তাদের কারও নামই বলতে হবে? তখন কী করব?

তিনি আরও বলেন, এখানে নাম বললে আর চাকরি হবে না, তারা কোনও কাজে নিবে না। বসে থাকতে হবে। যার নাম বলবেন, সে আপনাকে আর কাজে নেবে না। অন্যরাও নেবে না। এখানে যারা ক্যারিয়ার গড়তে চায়, তারা চেপে যায়। সম্পর্কটা হয়ে যায় দেয়া-নেয়ার। একবার যদি মুখ বুজে সুবিধা নিতে শুরু করেন, তাহলে আর #মি টু বলে চেঁচানোর সুযোগ থাকে না।

নিজের প্রেমের বিষয়েও খোলামেলা কথা বলেছেন স্বস্তিকা। তিনি বলেন, আমার জীবনে বহু মানুষ এসেছে (হাসি)। পুরুষে ভরা জীবন আমার। পুরুষ ছাড়া জীবন বিরক্তিকর। তবে কথা হচ্ছে, লোকে আমার কাজ নিয়ে আলোচনা করে কম, সম্পর্ক নিয়ে করে বেশি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.