Sylhet Today 24 PRINT

বিয়েতে গাইতে ভারতে বিয়ন্সে!

বিনোদন ডেস্ক |  ১১ ডিসেম্বর, ২০১৮

গ্র্যামিজয়ী মার্কিন গায়িকা বিয়ন্সে এখন ভারতে। বড় কোনো স্টেডিয়ামের কনসার্টে নয়, গাইতে এসেছেন বিয়ের অনুষ্ঠানে। ভারতের প্রভাবশালী ব্যবসায়ী মুকেশ আম্বানির মেয়ের বিয়ে বলে কথা! কিন্তু কে ভাবতে পেরেছিল, খ্যাতিমান সব অতিথি ছাড়াও এমন খ্যাতিমান কোনো শিল্পী এসে হাজির হবেন এই বিয়েতে!

শুধু তা-ই নয়, যে পোশাকে নাচ করবেন, সেটি পরে রোববার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবিও পোস্ট করেছেন এই শিল্পী।

এ সপ্তাহে বিয়ে করতে যাচ্ছেন ভারতের অন্যতম ধনকুবের রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি। বর শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামল। ভারতের রাজস্থান রাজ্যের উদয়পুরের ওবেরয় উদয় বিলাস হোটেলে বসেছিল বিবাহ-পূর্ববর্তী অনুষ্ঠান। সেখানেই ছিল বিয়ন্সের পরিবেশনা।

বিয়ন্সের ভারতীয় ভক্ত, যারা এখনো মঞ্চে তার পরিবেশনা দেখার সুযোগ পাননি, তাদের যেন এ নিয়ে আফসোসের সীমা নেই।

রোববার হয়ে গেল বিয়ের সংগীতপর্ব। বিয়েতে অতিথি হয়ে এসেছেন বলিউড, রাজনীতি, ক্রীড়া অঙ্গনের তারকারা। উড়োজাহাজে করে বিয়ের অনুষ্ঠানে আনা হয় তাদের। অতিথির তালিকায় আছেন ২০১৬ সালের যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট প্রার্থী হিলারি ক্লিনটন, ভারতের ধনকুবের লক্ষ্মী মিত্তাল, ক্রিকেটার শচীন টেন্ডুলকার, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবিশ, মিডিয়া মোগল আরিয়ানা হাফিংটন, সৌদি আরবের মন্ত্রী খালিদ আল ফালি প্রমুখ।

আগামী বুধবার মুকেশ এবং নিতা আম্বানির মুম্বাইয়ের বাড়িতে হবে বিয়ে। আর এটিই হতে যাচ্ছে ভারতের অন্যতম ব্যয়বহুল ও চোখধাঁধানো বিয়ে।

এদিকে বিয়ন্সের ভারত সফর নিয়ে মিশ্র প্রতিক্রিয়া জানাতে শুরু করেছেন তার ভক্তরা। সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ তার এ সফরকে স্বাগত জানিয়েছেন, আবার কেউ করছেন আফসোস। বিয়ন্সের পরিবেশনা দেখার সুযোগ পান না অনেকে, কিন্তু বিয়ের অনুষ্ঠানে তার পরিবেশনার খবর শুনে তারা হতাশ হয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে একজন লিখেছেন, ওই অনুষ্ঠানে শক্তিশালী সাউন্ডবক্স ব্যবহার করা হোক, যাতে সীমান্তের ওপার থেকেও বিয়ন্সের গান শোনা যায়।
সূত্র: বিবিসি

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.