Sylhet Today 24 PRINT

বাহুবালির রেকর্ড ছাপিয়ে স্পটলাইটে বাজরাঙ্গি ভাইজান

নিউজ ডেস্ক |  ২৫ জুলাই, ২০১৫

একে একে বাহুবলির রেকর্ড ভাংতে শুরু করেছে সালমানের বাজরাঙ্গি ভাইজান। বক্স-অফিস লড়াইয়ে এবার তেলেগু ব্লকবাস্টার ‘বাহুবালি'কে ছাপিয়ে গেলো হিন্দি সিনেমা ‘বাজরাঙ্গি ভাইজান’। দক্ষিনের ‘বাহুবালি’র প্রথম পাঁচ দিনের আয়ের রেকর্ড ভেঙ্গেছে সালমানের সিনেমাটি।

এরই মধ্যে ভারতের বক্স-অফিসে নতুন ইতিহাস লিখতে বসেছে ‘বাহুবালি’, যার সঙ্গে যোগ দিয়েছে ‘বাজরাঙ্গি ভাইজান’।

জানা যায়, বিশ্বব্যাপী প্রথম পাঁচ দিনের বক্স -অফিস সংগ্রহের হিসাবে এবার ‘বাহুবালি’র রেকর্ড ভাঙতে পেরেছে ‘বাজরাঙ্গি ভাইজান’।

আইবিটাইমস ইন্ডিয়া বলছে, তেলেগু সুপারস্টার প্রাভাস এবং রানা ডাগ্গুবাতি অভিনীত ‘বাহুবালি’ মুক্তি পেয়েছে পাঁচটি ভাষায়। প্রথম পাঁচ দিনে বিশ্বব্যাপী সিনেমাটি আয় করে ২১৩ কোটি রুপি, এর মধ্যে শুধুমাত্র ভারতেই আয় হয়েছে ১৮৫ কোটি রুপি, যা ছিল ভারতীয় সিনেমা হিসেবে চলতি বছরের সর্বোচ্চ আয়।

কিন্তু ঈদ-উল-ফিতরের আগের দিন মুক্তি পেয়ে এবার ‘বাহুবালি’র এই রেকর্ডকে পেছনে ফেলেেছ সালমানের ‘বাজরাঙ্গি ভাইজান’। প্রথম পাঁচ দিনেই সিনেমাটি বিশ্বব্যাপী আয় করে নিয়েছে ২২০ কোটি।

‘বাহুবালি’র চেয়ে আন্তর্জাতিক বাজারে বেশি সংখ্যক হলে মুক্তি দেয়া হয়েছে ‘বাজরাঙ্গি ভাইজান’কে, ফলে আয়ের অঙ্কটাও হচ্ছে বেশি।

গত ২৩ জুলাই পর্যন্ত ‘বাজরাঙ্গি ভাইজান’-এর অভ্যন্তরীণ আয় ১৬৯ কোটি ৭ লাখ রুপি। আর বিশ্ববাজারে সিনেমাটি সংগ্রহ করেছে ৮৫ কোটি ২৭ লাখ রুপি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.