Sylhet Today 24 PRINT

রাজনীতিতে আমার কোন আগ্রহ নেই: কারিনা

বিনোদন ডেস্ক |  ২৩ জানুয়ারী, ২০১৯

ভারতের আগামী লোকসভা নির্বাচন এপ্রিল ও মে মাসে। এ নিয়ে  প্রতিদ্বন্দ্বী রাজনৈতিক দলগুলোর মধ্যে তৎপরতা শুরু হয়ে গেছে। নানাভাবে সাধারণ ভোটারদের আগ্রহ ও আকর্ষণ তৈরির চেষ্টা চলছে। প্রার্থী বাছাইয়ের কাজও শুরু করে দিয়েছে কোন কোন দল।

ভোটের ময়দানে চমক দেওয়ার চেষ্টা করে রাজনৈতিক দলগুলো। সম্প্রতি শোনা যায়, মধ্যপ্রদেশে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানকে প্রার্থী করতে চায় কংগ্রেস।

জি-নিউজ জানায়, কারিনা কাপুরের জনপ্রিয়তাকে পূঁজি করে লোকসভা নির্বাচনে কংগ্রেস তাকে প্রার্থী করছে- এমন খবর ক’দিন ধরে ভারতীয় সংবাদমাধ্যমে চাউড়। কিন্তু কারিনা এক বিবৃতিতে ওই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

বিবৃতিতে কারিনা বলেন,  'রাজনীতিতে আমার কোনও আগ্রহ নেই। ভোটে অংশ নেওয়ার ব্যাপারে কাউকে কোন প্রস্তাবও দেইনি। অভিনয়ের মধ্যে থেকেই আপাতত বাঁচতে চাই।'

মধ্যপ্রদেশে পাতৌদি রাজবংশের কার্যকর প্রভাব রয়েছে। ধারণা করা হচ্ছে, একথা মাথায় রেখেই সেখানে কারিনাকে ভোটে প্রার্থী করতে চেয়েছিল কংগ্রেস। কারিনার শাশুড়ি অভিনেত্রী শর্মিলা ঠাকুর অনেক দিন ধরেই কংগ্রেস ঘনিষ্ঠ। একসময় পুরো পাতৌদি পরিবার কংগ্রেসের ঘনিষ্ঠ ছিল। কারিনার স্বামী সাইফ আলী খানের বাবা জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মনসুর আলী খান পতৌদি ১৯৯১ সালে ভূপালে কংগ্রেসের প্রার্থী হয়েছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.