Sylhet Today 24 PRINT

চা বাগানে জমেছে আসিফ-পায়েল

বিনোদন ডেস্ক |  ২৬ জানুয়ারী, ২০১৯

চিত্রনায়ক আসিফ ইমরোজ ও কলকাতার লাস্যাময়ি চিত্রনায়িকা পায়েল মুখার্জি সিনেমার পাশাপাশি প্রায়ই মিউজিক ভিডিওরও মডেল হন। এরই ধারাবাহিকতায় এবার তারা মডেল হয়েছেন কলকাতার গায়ক সৌরভের একটি গানে। এই গানটির নাম ‘জল্লাদ’।

বিলিয়ান বিপুর কথায় গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন কলকাতার অধ্যায়ন ধারা। আর গানটির ভিডিও পরিচালনা করেছেন তরুন পরিচালক ওসমান মিরাজ। এস এস মাল্টিমিডিয়া হাউজের ইউটিউব চ্যানেল ‘এস এস মিউজিক ক্লাব’-এ প্রকাশ হয়েছে গানটি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, চা বাগানে বেশ জমে উঠেছে নায়ক-নায়িকার রসায়ন। গানটি প্রসঙ্গে চিত্রনায়ক আসিফ ইমরোজ বলেন, ‘পরিচালক ওসমান মিরাজের নির্দেশনায় এর আগেও কাজ করেছি তবে এই কাজটি অনেক ভিন্ন, মিরাজের কাজের ধরনটা একটু আলাদা। আর এবারের কাজটিও ছিল অসাধারণ, চা বাগানের কর্মীদের উপর করা কাজটি আশা করি অসাধারণ লাগবে দর্শকদের।’

এদিকে নায়িকা পায়েল মুখার্জি বলেন, ‘বাংলাদেশে আমি অনেক গুলো কাজই করে ফেলেছি ইতিমধ্যে তবে এবারের এই মিউজিক ভিডিওটি অনেক আলাদা। আর বিলিয়ান বিপু ভাইয়াতো অসধারণ লিরিক লিখেছেন। আর আমাকে আপনারা একদমই আলাদাভাবে দেখতে পাবেন, এই মিউজিক ভিডিওতে বলতে পারেন কোন মেকআপ ছাড়াই ভিন্ন একটি কাজ করেছি।’

গানের কোরিওগ্রাফি করেছেন রোহান এবং বেলাল। আর কস্টিউম ডিজাইন করেছেন রিমু এবং চিত্রগ্রহণ করেছেন মেহেদি রনি। গানটি দেখা যাচ্ছে এস এস মিউজিক ক্লাবের ইউটিউব চ্যানেলে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.