Sylhet Today 24 PRINT

হাসপাতালে অগ্নিদগ্ধদের পাশে চিত্রনায়ক বাপ্পি

বিনোদন ডেস্ক |  ২১ ফেব্রুয়ারী, ২০১৯

রাজধানীর পুরান ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ৭০ জনের প্রাণহানি হয়েছে। মৃত্যুর পথযাত্রায় রয়েছে অনেকেই। ঢাকা মেডিকেলে চলছে আহত অনেকের চিকিৎসা। এ ঘটনায় শহীদ দিবসের এই দিনে দেশব্যাপী চলছে শোকের মাতম। শোকে ঘরে থাকতে পারলেন না ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী। ফেসবুকে আহত ও নিহত পরিবারের পক্ষে শোক প্রকাশ করেই থেমে থাকেননি। স্বশরীরে অগ্নিদগ্ধ মানুষকের দেখতে হাসপাতালে ছুটে গিয়েছেন এ নায়ক। কথা বলেছেন তাদের সঙ্গে। তাদের বয়ানে শুনেছেন দুর্ঘটনার ভয়াবহতা।

সকালে নিজের ফেসবুকে পেজে স্টাটাস দিয়ে বাপ্পি চৌধুরী জানান, রাতে জিম থেকে বাসায় ফিরছিলেন তিনি। গাড়ি নিজেই ড্রাইভ করায় অন্য দিকে মনোযোগ দিতে পারেনি। বাসায় গিয়েই টিভি চ্যানেলে দেখেন চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের চিত্র। এরপর আর রাতে  ঘুমাতে পারেনি তিনি। তাই দুুপুর দেড়টার দিকে ছুটে গিয়েছেন হাসপাতালে।

বাপ্পি চৌধুরী বলেন, মৃত্যু অবধারিত আমাদের জীবনে। কিন্তু সে মুত্যু কেন আগুনে পুড়ে হবে। টিভিতে আগুনে পুড়ার দৃশ্য দেখে ঠিক থাকতে পারিনি। সকালে তাই ছুটে যাই অগ্নিদগ্ধ আহত মানুষগুলোকে দেখতে। তাদের সঙ্গে কথা বলি। আমি আমার সাধ্যমত তাদের সাহায্যে এগিয়ে আসবো।

হাসপাতালে আহত মানুষদের দেখে আসার পর এ নায়ক আরও বলেন, তাদের যে ক্ষতি হয়েছে সেটা পুরণ করা তো সম্ভব নয়। রাষ্ট্র তাদের জন্য যা করার করবে। পাশাপাশি আমাদেরও ব্যক্তিগত উদ্যোগে এগিয়ে আসা উচিত। আমরা যদি এগিয়ে আসি তাহলে তাদের ক্ষতি কিছুটা হলেও পূরণ হবে। তবে আপাতত যারা আহত আছেন তাদের যথাযথ চিকিৎসার প্রয়োজন। আমি হাসপাতালে চিকিৎসকদের সঙ্গে কথা বলেছি। তারা জানিয়েছেন সাধ্যমত চেষ্টা করছেন তারা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.