Sylhet Today 24 PRINT

শুটিংয়ে অসুস্থ চয়নিকা, হাসপাতালে ভর্তি

সিলেটটুডে ডেস্ক |  ০৫ মার্চ, ২০১৯

ছোটপর্দার নির্মাতা চয়নিকা চৌধুরী অসুস্থ হয়ে রাজধানীর উত্তরার একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। মঙ্গলবার সকালে উত্তরায় ‘নীল রঙা মন’ নাটকে শুটিং করার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। সেখান থেকে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি হাসপাতালে আছেন বলে জানিয়েছেন অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর।

‌এ বিষয়ে ঊর্মিলা বলেন, ‘সকাল থেকে আমরা শুটিং করছিলাম। বেলা ১১টার দিকে দিদি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তার পর দিদিকে আমরা হাসপাতালে নিয়ে আসি। হঠাৎ করে প্রেশার কমে যাওয়ায় এমন হয়েছে বলে জানিয়েছেন ডাক্তার। তবে এখন তিনি ভালো আছেন।’

আগামীকাল বাসায় ফিরবেন জানিয়ে ঊর্মিলা বলেন, ‘আজ হাসপাতালে থাকার জন্য বলেছেন ডাক্তার। বিশ্রাম নিতে হবে, তবে আগামীকাল বাসায় ফিরতে পারবেন বলে জানিয়েছেন ডাক্তার।’

উত্তরার ‘আপন ঘর-১’ শুটিংবাড়িতে ‘নীল রঙা মন’ শিরোনামে নাটকের শুটিং করছিলেন তিনি। এই নাটকের শিল্পী ছিলেন ঊর্মিলা শ্রাবন্তী কর, প্রণীল, আইরিন আফরোজ, লায়লা হাসান প্রমুখ।

টেলিভিশনে তাঁর প্রথম প্রচারিত নাটক ‘এক জীবনে’। এটি তাঁরই লেখা নাটক। চয়নিকার লেখা প্রথম স্ক্রিপ্ট নিয়ে ১৯৯৮ সালে ‘বোধ’ নামে নাটক তৈরি করেন মাহফুজ আহমেদ। এতে অভিনয় করেছিলেন শমী কায়সার ও মাহফুজ আহমেদ। ২০০১ থেকে ২০১২ সাল পর্যন্ত চয়নিকা চৌধুরী নির্মাণ করেছেন ১২টি ধারাবাহিক নাটক। নাটক ও টেলিফিল্ম নির্মাণ করেছেন ১৯৩টি। টিভি চ্যানেলগুলোতে দেড়শ নাটক প্রচার হয়েছে। নারী নির্মাতার মধ্যে তিনি শীর্ষে আছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.