Sylhet Today 24 PRINT

কলকাতায় সিনেমার গানে নোবেল

বিনোদন ডেস্ক |  ১২ মার্চ, ২০১৯

কলকাতার টেলিভিশন রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’ তে অংশ নিয়ে এখন দুই বাংলারই জনপ্রিয় মুখ নোবেল। এই প্রতিযোগিতায় একের পর এক গান গেয়ে সবার মন জয় করে নিয়েছেন তিনি। এবার নিজের মৌলিক গান দিয়ে দর্শক শ্রোতাদের মন কাড়তে আসছেন এই শিল্পী। নতুন খবর হলো কলকাতার একটি চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন নোবেল।

সম্প্রতি গানটির রেকোর্ডিং শেষ হয়েছে। ‘তোমার মনের ভেতর’ শিরোনামের গানটির কথা লিখেছেন ও সুর করেছেন কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়। গানটি ব্যবহৃত হবে কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি পরিচালিত ‘ভিঞ্চি দ্য’ চলচ্চিত্রে। নোবেল ফেসবুকে নিজেই জানিয়েছেন সেই খবর।
নোবেল বলেন, ‘ অতঃপর শেষ হলো গানটির রেকর্ডিং। আমার জীবনের প্রথম প্লে-ব্যাক, গানের শিরোনাম ‘তোমার মনের ভেতর’। গানটির কথা ও সুর করেছেন অনুপম রায়। টালিউডের সবচেয়ে বড় প্রোডাকশন শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে, সৃজিত মুখার্জির পরিচালনায় এ বছরের সবচেয়ে থ্রিলিং ‘ভিঞ্চি দ্য’ সিনেমার একটি অন্যতম গান হতে যাচ্ছে এটি।’

নোবেল গানটি নিয়ে স্ট্যাটাস দেওয়ার পরে নোবেলের স্ট্যাটাসটি নিজের ফেসবুকে শেয়ার করেছেন অনুপম রায়। নোবেলের স্ট্যাটাসটি শেয়ার দিয়ে তিনি মজা করে লিখেছেন ‘না, খবরটা চেপে রাখা গেল না’। নোবেল জানান, আগামী ৩১ মার্চ রিলিজ হচ্ছে গানটি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.