Sylhet Today 24 PRINT

ফের শখ-নিলয়ের প্রেমের গুঞ্জন

বিনোদন ডেস্ক |  ০৭ আগস্ট, ২০১৫

একবার না। প্রেমের ন্যাড়া বারবারই বেল তলায় যায়। এ কথাটা যেন ধ্রুব সত্য হতে যাচ্ছে অালোচিত জুটি শখ-নিলয়ের ক্ষেত্রে। বারবার তাদের সম্পর্ক ভাঙছে আবার জোড়া নিচ্ছে। নতুন করে আবার নাকি প্রেমে মজে আছেন এই জুটি। তেমন খবরই এখন শোনা যাচ্ছে মিডিয়া পাড়ায়। পুরাতন মান অভিমান ভেঙে আবার প্রেমের পালে হাওয়া লাগালেন তারা।

তাদের সাম্প্রতিক কিছু গীতিবিধি তারই প্রমাণ দেয়। এই তো সেদিন নাকি শখ নিজে রান্না করে নিলয়কে খাওয়াতে গিয়েছিলেন। সেই মুহূর্তের কিছু ছবি ফেসবুকেও প্রকাশ করে দেন তাদেরই কাছের এক অভিনেত্রী। একসঙ্গে বেড়াতে যাওয়া, রেস্তােঁরায় খাওয়া তো নাকি তাদের নিয়মিত রুটিন কাজ। সময় পেলেই দেখা করেন তারা। এখন নিয়ত একসঙ্গে নাটকেও অভিনয় করেন। গত জুলাইতেই তারা একটি নাটকে জুটি হয়েছিলেন।

তবে প্রেম বিষয়ে শখ-নিলয় নিরবতার নীতিই পালন করে যাচ্ছেন। কিন্তু আমরা এটাও জানি নিরবতাই নাকি সম্মতির লক্ষণ।
এই জুটির প্রেমের শুরুটা হয়েছিল ২০১১ সালের নভেম্বর মাসে। সে সময় টেলিকম কোম্পানির একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ের সময় কাছাকাছি আসেন শখ-নিলয়। এরপরের গল্পটা সবারই জানা। ২০১২ সালে সানিয়াত হোসেন পরিচালিত ‘অল্প অল্প প্রেমের গল্প’ চলচ্চিত্রে একসঙ্গে কাজ করতে গিয়ে দুজনের সম্পর্কের বিষয়টি বিয়ের গুঞ্জন পর্যন্ত গড়িয়েছিল। এমনও খবর রটেছিলো যে তারা নাকি বাগদান পর্যন্ত করেছেন। তবে এর কিছুদিন পরই এ জুটির সম্পর্কে ফাটল ধরে। একে অপরের শত্রু বনে জান। মুখ দেখা দেখি বন্ধ করে দেন।

কিন্তু গুণীজনরা বলে থাকেনন প্রেমের মাঝে মান অভিমান আর ঝগড়া থাকেই। এগুলো প্রেমকে আরো পোক্ত করে। সে কথাই সত্য হলো। মান অভিমান ভেঙে আবার এ জুটি একে অপরের হাতে হাত রাখলেন। নতুন করে শুরু হয় তাদের পথ চলা। এই পথচলা বিয়ে পর্যন্ত যাবে বলেও বলছেন তাদের ঘনিষ্ঠজনরা। আমরাও চাই তাদের প্রেমের পরিণতিটা সফল হোক। বাজুক সানাই।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.