Sylhet Today 24 PRINT

এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হচ্ছে খুরশীদ আলমকে

বিনোদন ডেস্ক |  ৩০ মার্চ, ২০১৯

উন্নত চিকিৎসার জন্য সড়ক দুর্ঘটনায় আহত একুশে পদকপ্রাপ্ত সংগীতশিল্পী খুরশীদ আলমকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হচ্ছে। বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে তাকে ঢাকায় আনার সিদ্ধান্ত নেওয়া হয়।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, খুরশীদ আলমকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হবে।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল গোলাম রসুল জানান, ‘খুরশীদ আলমের অবস্থা স্থিতিশীল। উদ্বেগের কোনো কারণ নেই। তবে এই ধরনের রোগীকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখতে হয়। তাকে চিকিৎসাসেবা দেওয়ার জন্য আমরা মেডিকেল বোর্ড গঠন করেছি। এর মধ্যে পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয় তাঁকে ঢাকায় নিয়ে যাওয়ার।’

শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে বগুড়া শহরের চারমাথা এলাকায় প্রাইভেটকারের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে খুরশীদ আলম আহত হন। বগুড়া শহর থেকে ঢাকা-রংপুর মহাসড়ক দিয়ে স্থানীয় হোটেলে ফিরছিলেন তিনি। তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

জয়পুরহাটের কৃতী সন্তান জনপ্রিয় কণ্ঠশিল্পী খুরশীদ আলম বগুড়ার সংগঠন জয়পুরহাট কল্যাণ ট্রাস্টের এক সম্মাননা অনুষ্ঠানে যোগ দিতে শুক্রবার বগুড়ায় যান। রাতে খাবার খেতে গাড়ি নিয়ে শহরের দিকে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে একটি ট্রাক তার প্রাইভেটকারকে সামনে থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের ধাক্কায় শিল্পীর গাড়িটি দুমড়েমুচড়ে যায়। তার মাথা ও মুখে আঘাত লাগে। দাঁত ভেঙে যায়।

হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের প্রধান ডা. সুশান্ত কুমার বলেছেন, খুরশীদ আলমের মাথায় রক্তক্ষরণ নেই।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, ঘটনা জানার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়। খুরশীদ আলমের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। ট্রাকচালককে আটক করার চেষ্টা চলছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.