Sylhet Today 24 PRINT

কারো বিশ্বাসে আঘাত দেওয়ার জন্য কোন কথা আমি বলিনি: সাফা কবির

বিনোদন ডেস্ক |  ১৬ এপ্রিল, ২০১৯

সম্প্রতি অভিনেত্রী সাফা করবিরের একটি বক্তব্য নিয়ে আলোচনা-সমালোচনা দেখা দেয়। সমালোচনার প্রেক্ষিতে নিজের আগের অবস্থান থেকে সরে এসেছেন সাফা।

আগের বক্তব্যের ব্যাখ্যা দিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে স্ট্যাটাস দিয়েছেন সাফা। এতে তিনি লিখেন-

“আমি যদি কোন ভুল করে থাকি সেই ভুলের জন্য আমি পরম করুণাময়ের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। তিনি পরম দয়ালু এবং ক্ষমাশীল। তিনি নিশ্চয়ই আমাকে ক্ষমা করবেন।

আমি এবং আমার আল্লাহ জানে, কারো বিশ্বাসে আঘাত দেওয়ার জন্য কোন কথা আমি বলিনি। তবুও, আমার কোন কথায় যদি কারো মনে বা বিশ্বাসে আঘাত লেগে যায়, তার জন্য আমি দু:খিত এবং করজোড়ে ক্ষমাপ্রার্থী।

তবুও যারা, আমার ফেসবুক প্রোফাইল হ্যাক করেছেন এবং আমাকে অত্যন্ত বাজে ভাষায় আক্রমণ করছেন তাদের বিচারের ভারও আমি আল্লাহর হাতে দিলাম। তিনি নিশ্চয়ই সবকিছু জানেন এবং দেখেন।
– সাফা কবির ।”

প্রসঙ্গত, সম্প্রতি একটি এফএম রেডিও’র স্টুডিও থেকে ফেসবুক লাইভে এসে বিভিন্ন প্রশ্নের জবাব দেয়ার এক পর্যায়ে সাফা কবির বলেন, ‘আমি পরকালে বিশ্বাস করি না।’ তার এমন বক্তব্যে অনেকে নাখোশ হন, সাফাকে আক্রমন এবং গালিগালাজও শুরু হয় ফেসবুক। ওই বক্তব্যটির ভিডিও ক্লিপও দ্রুত সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। এর প্রেক্ষিতেই নতুন স্ট্যাটাস পোস্ট করে নিজের বক্তব্যের ব্যাখ্যা দিলেন তরুণ এই অভিনেত্রী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.