Sylhet Today 24 PRINT

কেবল যৌনতাই পূজি সেইসব সিনেমার!

বলিউডের সিনেমায় যৌনতা মশলা থাকবে না এমনটা ঘটে খুব কদাচিৎ । তবে কিছু সিনেমা আছে যেগুলো কেবল যৌনতাকেই পূজি করে তৈরি করা হয়েছে

নিউজ ডেস্ক |  ২১ জানুয়ারী, ২০১৫


বলিউডের সিনেমায় যৌনতা মশলা থাকবে না এমনটা ঘটে খুব কদাচিৎ । তবে কিছু সিনেমা আছে যেগুলো কেবল যৌনতাকেই পূজি করে তৈরি করা হয়েছে । জেনে নেব এমন কিছু সিনেমার কথা  ।



বলিউডি ছবিতে যৌনতা, লাস্য, সেক্স নিয়ে যখন আলোচনা হচ্ছে, তখন কোনওভাবেই ভোলা যায় না পুনম পাণ্ডে অভিনীত নাশা ছবির কথা।




২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত মল্লিকা শেরাওয়াত, ইমরান হাসমি অভিনীত মার্ডার যৌনতা, সাহসী দৃশ্য, চুম্বনের সিনের জন্য বক্স অফিসে মারাত্মক সাফল্য পেয়েছিল। এই ছবির গানও দর্শক মনে যথেষ্ট প্রভাব ফেলেছিল।




২০১৪ সালের কামাসূত্র-থ্রিডিতেও দেখা গেছে যৌনতা আর লাস্যের ছড়াছড়ি।



২০০৩ সালের জিসম ছবির সিকুয়েল জিসম-২তে অভিনয় দিয়ে বলিউডে পা রেখেছিলেন ইন্দো-কানাডিয়ান অ্যাডাল্ট স্টার সানি লিওন।



২০১২ সালে মুক্তি পায় হেট স্টোরি-২। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন, নিখিল দ্বিবেদী, গুলশান দেবাইয়া এবং পাওলি দাম।



এক ছোটি সি লাভ স্টোরি, মনীষা কৈরালা, রণবীর শোরে, আদিত্য শিল অভিনীত এই ছবি মুক্তির সঙ্গে সঙ্গে মারাত্মক বিতর্কের সৃষ্টি করেছিল। এখানে এক কিশোর তার এক প্রতিবেশী যুবতী বৌদির শরীরী প্রেমে হাবুডুবু খায়। সেই সুতো ধরেই চলতে থাকে ছবি।



বি.এ পাস’, ছবিটি ছোট গল্প রেলওয়ে আন্টির অবলম্বনে তৈরি হয়। ছবিতে একজন সদ্য কলেজ ছাত্রের সঙ্গে তার থেকে বয়সে বড় এক মহিলার প্রেম দেখানো হয়েছিল। ছবিতে অভিনয় করেছিলেন শিল্পা শুক্লা।



টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.