Sylhet Today 24 PRINT

নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রীর অভিযোগের সত্যতা পাচ্ছে না পুলিশ

বিনোদন ডেস্ক |  ১৮ মে, ২০১৯

অভিনয় জীবনে যৌন হেনস্থার শিকার হয়ে #MeToo আন্দোলনে যুক্ত হয়েছিলেন অনেকে। মাস কয়েক আগে বলিউডে #MeToo মুভমেন্ট শুরু করেছিলেন অভিনেত্রী তনুশ্রী। বলিউডের খ্যাতনামা চলচ্চিত্রাভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন তিনি।

সাত মাস আগে নানা পাটেকারের বিরুদ্ধে দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে মুম্বাইয়ের ওশিওয়ারা থানা পুলিশ। তবে নানা পাটেকারের বিরুদ্ধে আনা তনুশ্রীর অভিযোগ টিকছে না! কারণ, তার পক্ষে কোনো প্রত্যক্ষদর্শী সাক্ষ্য দিচ্ছেন না।

তনুশ্রীর অভিযোগ ছিল, ‘হর্ন ওকে প্লিজ’ ছবির একটি গানের শুটিংয়ের সময় নানা পাটেকার তার গায়ে আপত্তিকরভাবে স্পর্শ করার চেষ্টা করেন। এরপর তিনি নানা পাটেকারের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে অস্বীকার করেন এবং শুটিং সেট থেকে বেরিয়ে যান। পরে লোক দিয়ে তার গাড়িতে নানা পাটেকার ভাঙচুর করান বলেও অভিযোগ করেন তনুশ্রী।

ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমে বলা হচ্ছে, তনুশ্রীর অভিযোগের ভিত্তিতে প্রত্যক্ষদর্শীদের বয়ান নেয় ওশিওয়ারা থানার পুলিশ। মোট ১২-১৩ জনের বয়ান রেকর্ড করা হয়। তবে তাদের মধ্যে কেউই নাকি তনুশ্রীর সঙ্গে ঘটা এ ধরনের ঘটনার কথা মনে করতে পারেননি। তনুশ্রীর অভিযোগের সাপেক্ষে কোনো তথ্যই তারা পুলিশকে দিতে পারেননি।

প্রত্যক্ষদর্শীদের মধ্যে ছিলেন অভিনেত্রী ডেইজি শাহ। তিনি ওই ছবিতে কোরিওগ্রাফার গণেশ আচারিয়ার সহকারী হিসেবে কাজ করেছিলেন। পুলিশের কাছে তিনি জানিয়েছেন, এ ধরনের কোনো ঘটনা তার মনে পড়ছে না।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.