Sylhet Today 24 PRINT

প্রথম বাংলাদেশি হিসেবে ক্লিয়ার শ্যাম্পুর শুভেচ্ছাদূত নুসরাত

বিনোদন ডেস্ক |  ৩১ মে, ২০১৯

ফুটবল খেলোয়াড় ক্রিস্টিয়ান রোনালদো ও বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজের পর ক্লিয়ার শ্যাম্পুর শুভেচ্ছাদূত হলেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। এর মাধ্যমে এই প্রথমবার কোন বাংলাদেশী ক্লিয়ার শ্যাম্পুর শুভেচ্ছাদূত হলেন।

ফারিয়া বলেন, আমি খুবই খুশি যে এমন কাজে যুক্ত হয়ে। আমার ক্যারিয়ারে এটা অন্যরকম প্রাপ্তি। থাইল্যান্ডে ক্লিয়ারের বিজ্ঞাপন চিত্রটি তৈরি হবে। বিজ্ঞাপনটির কাজ করবে সিঙ্গাপুরের পরিচালক। শুটিং হবে থাইল্যান্ডে। আপাতত এটি প্রচার হবে বাংলাদেশ ও শ্রীলংকায়। এরপর আন্তর্জাতিকভাবেও প্রচারিত হবে।

এদিকে, আগামী ২০ জুন থেকে দীপঙ্কর দীপন পরিচালিত নতুন সিনেমার শুটিং শুরু করবেন নুসরাত ফারিয়া। ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি। এর আগেই ফারিয়া ব্যস্ত হয়ে পড়েছেন ক্লিয়ার শ্যাম্পুর বিজ্ঞাপনের কাজ নিয়ে।

এর আগে গত মার্চে ভারতের একটি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে কাজ করেছেন ফারিয়া। সেই বিজ্ঞাপন চিত্রটির দৃশ্যধারণ হয়েছিল মুম্বাইয়ে। এছাড়া তিনি সম্প্রতি কলকাতার ‘বিবাহ অভিযান’ ছবির কাজ শেষ করেছে। এতে তার বিপরীতে আছেন অঙ্কুশ হাজরা।

এর বাহিরেও শাকিব খানের বিপরীতে নুসরাত ফারিয়া অভিনয় করেছেন শাহেন শাহ ছবি। এই ছবিটিও আছে মুক্তির অপেক্ষায়। আর এই ছবির মাধ্যমেই প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ফারিয়া। শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.