Sylhet Today 24 PRINT

বিশ্বকাপে দেখা হলো তাদের তিনজনের

বিনোদন ডেস্ক |  ২০ জুন, ২০১৯

চলছে বিশ্বকাপ ক্রিকেট। ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে দুর্দান্ত এক জয়ে ফুরফুরে মেজাজে রয়েছে বাংলাদেশ। আর বিশ্বকাপটাও বেশ রঙিন হয়ে উঠছে, জমে উঠেছে টাইগার সমর্থকদের জন্য। মাঠে থেকে বিশ্বকাপ বেশ উপভোগ করছেন বাংলাদেশের জনপ্রিয় মডেল ও উপস্থাপিকা পিয়া জান্নাতুলও।

তিনি বাংলাদেশ টেলিভিশন ও গাজী টিভির উপস্থাপিকা হিসেবে আইসিসি ক্রিকেট বিশ্বকাপে অংশ নিচ্ছেন।

সম্প্রতি তাকে ভারত ও পাকিস্তান থেকে উপস্থাপনা করতে যাওয়া আরও দুই সুন্দরীর সঙ্গে দেখা গেল। মঙ্গলবার, ১৮ জুন ছিলো বিশ্বকাপের ২৪তম ম্যাচ। সেখানে অংশ নেয় ইংল্যান্ড ও আফগানিস্তান। সেই ম্যাচ শেষে পিয়ার সঙ্গে এক ফ্রেমে বন্দী হন ভারতের রিদিমা পাঠক ও পাকিস্তানের জয়নাব আব্বাস। সেই ছবিটি পিয়া নিজেই তার ফেসবুকে শেয়ার করেছেন।

তিনি বিশ্বকাপ ২০১৯ হ্যাশট্যাগ দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘তিন জাতির গর্বের প্রতিনিধিত্ব। বাংলাদেশ, ইন্ডিয়া ও পাকিস্তান।’

প্রসঙ্গত, ২০০৭ সালের মিস বাংলাদেশ হয়ে আলোচনায় আসেন পিয়া জান্নাতুল। আন্তর্জাতিকভাবে খ্যাত এই মডেল ক্রিকেট নিয়ে বেশ আগ্রহী। তাকে দেখা গেছে ক্রিকেট বিষয়ক নানা অনুষ্ঠান উপস্থাপনা করতে। বিপিএলের উপস্থাপিকা হয়ে তিনি জনপ্রিয়তা পেয়েছেন।

এবার তিনি বাংলাদেশ টেলিভিশন ও জিটিভির হয়ে সরাসরি অংশ নিচ্ছেন বিশ্বকাপের মাঠে।
বিভিন্ন দেশের ক্রিকেটপ্রেমীদের সঙ্গে তার খুনসুটি, তারকা ক্রিকেটারদের সঙ্গে কথোপকথন, সাবেক খেলোয়াড়দের সঙ্গে ম্যাচ বিশ্লেষণ প্রশংসা পাচ্ছে।

পিয়ার মতোই নিজ নিজ দেশে ক্রিকেট বিষয়ক উপস্থাপনার জন্য তুমুল জনপ্রিয় রিদিমা ও জয়নাব। তিনজনই বিশ্বকাপে উত্তাপ ছড়াচ্ছেন তাদের সৌন্দর্য দিয়েও। প্রশংসিত হচ্ছেন সাবলীল উপস্থাপনায়।

ভারতের হয়ে বিশ্বকাপে আলো ছড়াচ্ছেন অভিনেত্রী থেকে ক্রিকেট অনুষ্ঠান উপস্থাপিকা হয়ে ওঠা রিদিমা পাঠক। কয়েক দিন আগেও দর্শকদের কাছে তিনি কেবল একজন অভিনেত্রীই ছিলেন। চলতি বিশ্বকাপ এই লাস্যময়ী মডেল ও অভিনেত্রীকে উপস্থাপিকা হিসেবে পরিচিত করে তুললো।

অন্যদিকে এবারের আসরে ডাকসাইটে সুন্দরী ধারাভাষ্যকার পাকিস্তানের ক্রীড়া সাংবাদিক জয়নাব আব্বাস। এই তরুণীকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। তার সৌন্দর্য, হাসি, কথা বলার ভঙ্গি খুব সহজেই দাগ কাটে সবার মনে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.